শিক্ষার্থীদের পাশে সারা বাংলা’র গোলাপগঞ্জ উপজেলা কমিটি গঠন

শিক্ষার্থীদের পাশে সারা বাংলা সংগঠনের ত্রি-বার্ষিক সম্মেলনে গোলাপগঞ্জ উপজেলা কমিটির আংশিক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৯ ডিসেম্বর ) সন্ধ্যায় গোলাপগঞ্জ এলাকায় এই সম্মেলনের আয়োজন করা হয়।
শিক্ষার্থীদের পাশে সারা বাংলা সংগঠনের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি (রেজি নং-১২০৬৮) সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক মো. রাশেদ নেওয়াজ এবং সংগঠনের সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত স্বাক্ষরিত একপত্রে সভাপতি জান্নাতুল ফেরদৌস তামিমা ও সাধারণ সম্পদক সাব্বির আহমদ রিপন কে করে ৪০ সদস্য বিশিষ্ট এই আংশিক কমিটির অনুমোদন দেন।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সিয়াম আহমদ, টিপন আহমদ, রুহিন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক অনিক পাল, দেলোয়ার হোসেন ইমন, হেলাল আহমেদ ইমন, সাংগঠনিক সম্পাদক সারওয়ার আহমদ ইমন, রাসেল আহমদ, নাহিদ নাহিয়ান, প্রচার সম্পাদক রাহি আহমদ, দপ্তর সম্পাদক নাইমুর রহমান, উপ দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক রনি আহমদ তুহিন, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তায়েফ আহমদ, আইন বিষয়ক সম্পাদক মুন্না পাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাবিল আহমদ, তথ্য ও যোগাযোগ (আইসিটি) বিষয়ক সম্পাদক মাহিয়া জান্নাত, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক তানভীর আহমদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বিপ্লব পাল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সজল পাল, ক্রীড়া সম্পাদক আবু তালহা তুহিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শুভ পাল, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক নিলয় পাল, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক অপু পাল, ছাত্র ও বৃত্তি বিষয়ক সম্পাদক মেহেদী হাসান রুহান, সমাজসেবা বিষয়ক সম্পাদক আবু সাইদ, সদস্য আম্বিয়া জান্নাত, নাবিলা বেগম, জাবেদ আহমদ, জায়দে আহমদ, ইমন আহমদ, ফাহমিদা আক্তার, সাইদুল ইসলাম তানভীর প্রমুখ। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।