বাঁচতে চায় ক্যান্সারে আক্রান্ত সুজন মিয়া

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে সুজন মিয়া বাঁচার আকুতি তার। কিন্তু অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না পরিবার।সুজন মিয়া (৩৮) সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

চিকিৎসক জানিয়েছেন, সে মরণব্যাধি খাদ্যনালীর ক্যান্সার ক্যান্সারে আক্রান্ত হয়েছে। সুজন মিয়া সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

তার পরিবার জানিয়েছে, সুজন মিয়ার চিকিৎসায় ইতোমধ্যে প্রায় লাখ টাকা ব্যয় হয়েছে। আরও চিকিৎসা করাতে প্রায় বেশ কিছু টাকার প্রয়োজন। সে একজন সিএসজি চালক তার পক্ষে এত টাকা সংগ্রহ করা সম্ভব নয়। সমাজে বিত্তশালী, ধনবান ও শুভাকাঙ্ক্ষীদের কাছে আর্থিক সাহায্য কামনা করেছেন।

জানা যায়, সুজন মিয়া (৩৮) পিতা মৃত্যু ইসাক আলী, চাতক উপজেলার বাসীন্দা বর্তমানে তিনি সিলেট কুমারগাও সুমন মিয়া কলোনি ভাড়াটিয়া তিনি পেশা একজন অটোরিক্সা শ্রমিক সিএনজি চালক তাহার ৩ ছেলে সন্তান এ ১স্ত্রী এবং মাতা সোনাবান বিবি রয়েছে। তার স্বপ্ন মানুষের মতো মানুষ হিসাবে বাচাঁতে চায় । কিন্তু সেই স্বপ্ন ধূলিসাৎ হতে যাচ্ছে ।

কারণ তার স্বপ্নকে মরণব্যাধি ক্যান্সার থাবা দিয়েছে। হঠাৎ করে তার এমন রোগ ধরা পড়ল, যা সত্যিই দুঃখজনক। তার বাবা নাই মাতা এক জন গৃহিনী এবং স্ত্রীর মানুষের বাসাবাড়ীতে কাজ করে সে টাকা পায় সে টাকা দিয়ে সংসার চলে না। তিনি একজন অটোচালক। তার পরিবার সামর্থ্য নাই চিকিৎসা করার। সমাজের বিত্তবানদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ করছি।

সাহায্য পাঠানোর জন্য: জনতা ব্যাংক, লিমিটেড -অ্যাকাউন্ট নম্বর ০১০০২৪২৮৯৬৮৬১ -( 0100242896861 ) বিকাশ নাম্বার 01305751886

 

 

 

— বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।