নগরীর শিবগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের ইফতার বিতরণ

সিলেট নগরীর ২১নং ওয়ার্ডের শিবগঞ্জ এলাকায় অসহায় ও দরিদ্রদের মাঝে ইফতার বিতরণ করেছেন সিলেট সিটি কর্পোরেশনে সম্ভাব্য মেয়র প্রার্থী, আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী। সোমবার (৩ এপ্রিল) ২১নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে এই ইফতার বিতরণ করেন।

এসময় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের কথা চিন্তা করে অসহায় ও দরিদ্রদের পাশে দারাবার জন্য নেতাকর্মীকে নির্দেশ দিয়েছেন। এরই ধারাবাহিকতায় স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ কাজ করে যাচ্ছে। আজকে অত্র ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ মানুষের জন্য ইফতার বিতরণের মতো একটি মহতি কাজ করছে। তিনি অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

ইফতার বিতরণকালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম,

জেলা ছাত্রলীগের সাবেক নেতা মিঠু তালুকদার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ময়নুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ২১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা এস কে সাজু, মামুন উদ্দিন,

সিলেট জেলা ছাত্রলীগ নেতা সাইদুর রহমান, রাফি আহমেদ, রিফাত আরমান, নাঈম আহমেদ, মিশকাত সিদ্দিকী, ২১নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা লিমন, মাহিম, আলামিন, ফিরোজ, আবিদ, সালেম, সাকিব, তারেক, বাপ্পি, হৃদয়, রাফি, সুফিয়ান, আরমান, আদিল, আরাফাত, সিয়াম, বাবন প্রমুখ।

 

 

 

-বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।