সিলেট জেলা যুবদলের প্রস্তুতি সভা

সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন বলেছেন, জাতির ঘাড়ে বসে থাকা আওয়ামী ফ্যাসিবাদকে যে কোনমূল্যে ক্ষমতা থেকে সরাতে হবে।
গণনন্ত্র পুনরুদ্ধার ও মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠায় বিএনপি জাতির অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করছে। ফ্যাসিবাদী সরকারের সকল জুলুম নিপীড়ন
উপেক্ষা করে শহীদ জিয়ার সৈনিকেরা রাজপথে রয়েছে।

চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে বেগবান করতে যুবদলের তৃণমূল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। এলক্ষ্যে আগামী ৭ এপ্রিল ১৫ রমজান যুবদলের সিলেটে বিভাগীয় প্রতিনিধি সভা, ইফতার ও দোয়া মাহফিলকে সর্বাত্মকভাবে সফল করতে জেলা, উপজেলা ও পৌর যুবদল নেতৃবৃন্দকে কার্যকর উদ্যোগ নিতে হবে।

তিনি ৩১শে এপ্রিল শুক্রবার সিলেট জেলা যুবদলের উদ্যোগে বিভাগীয় যুবদলের প্রতিনিধি সভা, ইফতার ও দোয়া মাহফিল সফলের লক্ষে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক (সিলেট বিভাগ) ও সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদের পরিচালনায় নগরীর ভাতালিয়ায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহনেওয়াজ বখত চৌধুরী তারেক, সাধারণ সম্পাদক মির্জা সম্রাট হোসেন।

প্রস্তুতি সভায় সিলেট জেলা যুবদলের সাবেক আহবায়ক কমিটির নেতৃবৃন্দ, অধীনস্থ সকল উপজেলা ও পৌর যুবদলের আহবায়ক, যুগ্ম আহবায়ক-গণ (সুপার-৫) নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যুবদলের সাবেক আহ্বায়ক কমিটির মধ্য থেকে উপস্থিত ছিলেন, লিটন আহমদ, কয়েস আহমদ, জুনেদ আহমদ, জিএম বাপ্পি, মকসুদুল করিম নোহেল, এনামুল হক চৌধুরী শামিম, আমিনুল ইসলাম আমিন ও এস এম পলাশ।

উপজেলা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, জৈন্তাপুর উপজেলা আহবায়ক বাহার উদ্দিন বাহার,কোম্পানীগঞ্জ উপজেলা আহবায়ক সাজ্জাদ হোসেন দুদু, বিয়ানীবাজার পৌর যুবদলের আহ্বায়ক হোসেন আহমদ দুলন, যুবদল নেতা বাছিতুর রহমান, নিজামুল কাদির চৌধুরী লিটন, খালেদ আহমদ, সাইদুল ইসলাম, আইনুল হক, আর এ বাবলু, শফিক উদ্দিন, দেলওয়ার হোসাইন, শাহজাহান আলী, দিলোয়ার হোসেন সজিব, ময়নুল হক, রুনু মিয়া, গিয়াস উদ্দিন, শাহান আহমদ, হামিদুল ইসলাম, রুবেল আহমদ,সাজ্জাদ আহমদ, বাবর আহমদ, বদরুল আলম, মামুন রশিদ, নুরুল কিবরিয়া, দৌলা হোসেন সুবাস, ছাব্বির আহমদ ও এমদাদুর রহমান ইন্জাদ প্রমূখ।

 

 

 

=বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।