গোলাপ মিয়াকে জনগণের পাশে থেকে দলের জন্য কাজ করতে বললেন প্রধানমন্ত্রী

সুরমা টাইমস ডেস্কঃ

 

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাত করেছেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, গোয়াইনঘাট উপজেলা শাখার সহসভাপতি ও সিলেট—৪ আসনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী গোলাপ মিয়া।

গত শনিবার রাত সাড়ে ৭টার দিকে গণভবনে তিনি সাক্ষাত করেন। সাক্ষাতকালে গোলাপ মিয়ার সাথে যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী জিল্লুর হোসেইন এমবিই, জুবের আলম ও কয়েকজন ব্রিটিশ এমপি ছিলেন।  প্রতিনিধি দল দ্বিপাক্ষিক বিষয় নিয়ে প্রধানমন্ত্রীর সাথে আলোচনা করেন।

গোলাপ মিয়া জানান, সৌজন্য সাক্ষাতকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট জেলা ও সিলেট—৪ আসনের অন্তর্ভূক্ত গোয়াইনঘাট, কোম্পানিগঞ্জ, জৈন্তাপুর, উপজেলায় সাংগঠনিক অবস্থার খোঁজ খবর নেন। এসময় গোলাপ মিয়া গেল করোনা মহামারি ও বন্যার সময় তিনি কিভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন তা তুলে ধরেন।

 

তাঁর সামাজিক ও মানবিক কর্মকান্ডের বর্ণনা শুনে প্রধানমন্ত্রী প্রশংসা করেন। আগামী নির্বাচনে গোলাপ মিয়া সিলেট—৪ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচনের আগ্রহ ব্যক্ত করলে নির্বাচনী এলাকার জনগণের পাশে থেকে কাজ করার নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রসঙ্গত, সিলেট—৪ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে গোলাপ মিয়া দীর্ঘদিন ধরে কাজ করছেন। দলীয় কর্মকান্ডের পাশাপাশি গেল করোনা মহামারি ও বন্যায় তিনি এলাকার মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তার মানবিক কর্মকান্ড সর্বমহলে প্রশংসিত হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।