গোলাপগঞ্জে দরিদ্র কৃষকদের মাঝে আবুল কাহের শামীমের সার বিতরণ

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলার সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, ক্ষমতাসীন সরকারের সীমাহিন দুর্নীতির কারণে দেশ আজ দুর্ভিক্ষের দ্বারপ্রান্তে।

 

এই সরকারের আমলে সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্থ হয়েছে কৃষক। একদিকে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি অন্যদিকে কৃষি উপকরণের দাম বৃদ্ধির কারণে কৃষকরা আজ অসহায়। অথচ কৃষকরা হচ্ছেন কৃষিপ্রধান বাংলাদেশের প্রাণ। বিএনপি সব সময় কৃষকের পাশে ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে।

তিনি রোববার গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণ ঢাকাদক্ষিন ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সুনামপুর এলাকায় অর্ধশতাধিক দরিদ্র কৃষক পরিবারের মাঝে সার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি নজির উদ্দিনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ইয়াহিয়া আহমদ দুলালের পরিচালনায় অনুষ্ঠিত সার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, গোলাপগঞ্জ পৌর বিএনপির সাবেক আহবায়ক হাসান এমাদ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান উজ্জ্বল, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আমিন উদ্দিন আহমদ,

 

উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মওদুদ হোসেন চৌধুরী সুমন, জেলা ছাত্রদলের সহ সভাপতি কামরুজ্জামান জোনাক, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক
নুরুজ্জামান জুবেল, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব শাহান আহমদ, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক সুহেদ আহমদ ও ঢাকাদক্ষিন সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক সুমেল আহমদ প্রমুখ।

 

 

=বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।