গোলাপগঞ্জে ১ম খর্দ্দাপাড়া প্রিমিয়ার লীগের ফাইনাল ও পুরস্কার বিতরণ সম্পন্ন


সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণ ইউনিয়নের পশ্চিম খর্দ্দাপাড়া গ্রামে ১ম খর্দ্দাপাড়া প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় পশ্চিম খর্দ্দাপাড়া জামে মসজিদ সংলগ্ন মাঠে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

১ম খর্দ্দাপাড়া প্রিমিয়ার লীগ কমিটির সভাপতি মিজানুর রহমান সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা দক্ষিণ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য সালাহ উদ্দিন শিপার। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলাধুলা চিত্ত বিনোদনের পাশাপাশি আমাদের নেতৃত্বের প্রতি আনুগত্য শিক্ষা দেয়। এ ধরনের একটি আয়োজন করার আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান এবং যুবকদের জন্য এ ধরনের আয়োজন করতে সকল ধরনের সহেযাগিতার আশ্বাস প্রদান করেন তিনি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গোলাপগঞ্জ এর প্রধান সহকারী কাম হিসাব রক্ষক মাসুদ আহমদ, ফেইথ এসোসিয়েটস ও এডুভিশন এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও আব্দুর রহমান, খর্দ্দাপাড়া প্রিমিয়ার লীগ পরিচালনা কমিটির সদস্য শফিকুল আলম স্বপন। এছাড়াও বিশিষ্ট মুরব্বী ও এলাকার যুব সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। খেলায় টুর্নামেন্ট স্পন্সর হিসেবে ফেইথ এসোসিয়েট ও মিডিয়া পার্টনার সাপোর্ট দিয়েছিলো ড্রিম নিউজ। প্রতিটি খেলা ফেইসবুকে লাইভ সম্প্রচার করা হয়ে থাকে।

হাম্বল ইলেভেন ক্রিকেট দল নব পুষ্প ক্রিকেট দল কে পরাজিত করে কেপিএল এর ১ম আসরে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন সুলতান আহমদ ও ম্যান অব দ্যা সিরিজ হন মুহতাসিম বিল্লাহ।

 

 

 

=বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।