চেয়ারম্যান প্রার্থী মো. ইকলাল’র শেষ নির্বাচনী প্রচারণা মিছিল

সুরমা টাইমস ডেস্কঃ

সিলেট সদর উপজেলার ৩নং খাদিমনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মো. ইকলাল আহমদের শেষ নির্বাচনী প্রচারণা মঙ্গলবার (১৪ মার্চ) ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে প্রচারণা মিছিল বের করা হয়।

মিছিলে হাজার হাজার জনসাধারণের উৎসব মুখর পরিবেশে নৌকার বিজয় নিশ্চিত করতে প্রচারণা চালানো হয়।

এসময় চেয়ারম্যান পদপ্রাথী মো. ইকলাল আহমদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের আনাচে-কানাচে উন্নয়ন করে যাচ্ছেন। আমি আওয়ামী লীগের মনোনয়নে ৩নং খাদিমনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হয়েছি এই ইউনিয়নকে আধুনিক একটি ইউনিয়ন হিসেবে রূপ দিতে।

 

আমাকে যদি আপনারা নির্বাচনে বিজয়ী করেন তাহলে এই ইউনিয়নবাসীকে সাথে নিয়ে কাজ করে যাবো। এর আগেও আমি আপনাদের সুখে-দুঃখে পাশে ছিলাম। বিগত নির্বাচনে অনেকেই প্রতিশ্রুতি দিয়েছিলেন বিজয়ী হয়ে কাজ করবেন কিন্তু তারা কেউ কথা রাখেনি। এই ইউনিয়ন অবহেলিত রয়ে গেছে। আমি নির্বাচিত হলে আপনাদের যে কথা দিয়ে যাচ্ছি তা প্রতিটি অক্ষরে অক্ষরে কাজ করে দেখাবো।

প্রচারণা মিছিলে উপস্থিত ছিলেন ৩নং খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. তারা মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এইচ এম এ মালিক ইমন, ৩ নং খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক, প্রভাষক বদরুল আলম,

 

সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আরিফ আহমদ সুমন, খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জালাল আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুস শহিদ, সাবেক সাংগঠনিক আবুস সালাম, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরান আলী তালুকদার, যুবলীগ নেতা আব্দুল বাছিত,

 

৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডা. লিয়াকত আলী, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ, আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম, আব্দুর রহিম, প্রভাষক বদরুল আলম, সিলেট জেলা তাতী লীগের উপদেষ্টা উপেন্দ্র ঘোষ, চান মিয়া, বশির মিয়া, সিলেট সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য নজরুল ইসলাম, যুবলীগ নেতা এমরান আলী তালুকদার, আব্দুস সালাম, জসীম উদ্দিন, আব্দুল আলীম, আব্দুল মুক্তার বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা খাদিমনগর শাখার সভাপতি মুক্তার খাঁ শ্রমিকলীগ নেতা সাহেদ আহমদ, সৌদিআরব প্রবাসী কয়েস আহমদ, ফ্রান্স প্রবাসী কফিল উদ্দিন প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।