রাগীব-রাবেয়া মেডিকেলে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

 

বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন করা হয়েছে। কর্মসূচী সমূহের মধ্যে ছিল জাতীয় পতাকা উত্তোলন, কলেজ ক্যাম্পাসে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যূরালে পুষ্পস্তবক অর্পণ ও সংক্ষিপ্ত আলোচনা সভা।

 

৭ই মার্চ দিনের শুরুতে জাতীয় ও কলেজ পতাকা উত্তোলন করা হয় এবং সকাল ১১ টায় জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল ক্যাম্পাসে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যূরালে পুষ্পস্তবক অর্পণ করেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ আবেদ হোসেন এবং হাসপাতালের পরিচালক অধ্যাপক মোঃ তারেক আজাদ।

এরপর ১৯৭১ সালের ৭ই মার্চে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্তৃক প্রদত্ত ঐতিহাসিক ভাষণের জাতীয় ও আন্তর্জাতিক জীবনে বিভিন্ন গুরুত্ব পূর্ণ দিক তুলে ধরে বক্তব্য প্রদান করেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ আবেদ হোসেন। হাসপাতালের পরিচালক অধ্যাপক মোঃ তারেক আজাদ।

এসময় আরও উপস্থিত ছিলেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের বিভিন্ন স্তরের শিক্ষক, চিকিৎসক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডাঃ আরমান আহমেদ শিপলু।

 

 

=বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।