অর্থনীতির সবচেয়ে সম্ভাবনাময় খাত হচ্ছে বীমা শিল্প: মো. জালালুল আজিম

প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. জালালুল আজিম বলেছেন, অর্থনীতির সবচেয়ে সম্ভাবনাময় খাত হচ্ছে বীমা শিল্প। তাই সব শ্রেণির মানুষের জন্য ইন্স্যুরেন্স হওয়া উচিত।

তিনি বলেন, আর্থিক খাতের সবচেয়ে অ্যাসেন্সিয়াল ফাইনান্সিয়াল প্রডাক্ট হচ্ছে ইন্স্যুরেন্স। অথচ এ সেক্টর থেকে আমরা দূরে থাকছি। বিদেশে একটি লোকও বীমার বাইরে নেই। তাদের বীমা করা ম্যান্ডটরি অথচ আমাদের দেশে কোনো ম্যাকানিজম নেই। তাই তিনি এ সেক্টরে স্বচ্ছতা ফিরিয়ে আনার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন।
তিনি রবিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় উপশহরস্থ কার্যালয়ে সিলেট সার্ভিস সেন্টার আইপিএল পলাশ’র আয়োজনে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জেনারেল ম্যানেজার লুৎফুর রহমান এর সভাপতিত্বে ও আনোয়ার হোসাইন কামাল এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফারুক মাহমুদ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সালা উদ্দিন আকবর।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ডিজিএম মো. হুমায়ুন কবির, আব্দুল মুক্তাদীর সাহেল, ইকবাল আহমদ, রেদওয়ান আহমদ, আরিফুল ইসলাম, সাহেদ আহমদ, মনিরুল ইসলাম, এডভোকেট আব্দুল গাফফার, মখলিছুর রহমান, রাশেদুল ইসলাম শিকদার প্রমুখ।

 

=বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।