বড়লেখায় ১০কিমি ম্যারাথনে ফিনিশার পদক পেলেন আরিফ

সুরমা টাইমস ডেস্কঃ

মৌলভীবাজারের বড়লেখায় ভাষা শহীদদের স্মরণে ২য় বারের মতো “বড়লেখা ১০কি.মি দৌড় ২০২৩” ম্যারাথনে অংশগ্রহণ করে ফিনিশার পদক লাভ করেছেন মো আরিফ উদ্দিন (ওলি)। মঙ্গলবার সকাল ৬টায় বড়লেখা উপজেলা প্রশাসনের আয়োজনে ও বড়লেখা ওয়ারিয়র্সের ব্যাবস্থাপনায় ম্যারাথনটি উপজেলা চত্তর থেকে মাধবকুন্ড পর্যন্ত শেষ হয়।

উক্ত প্রতিযোগিতায় বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে মোট ২০০ জন প্রতিযোগী অংশগ্রহন করেন। একে একে সব দৌড়বিদরা তাদের নির্দিষ্ট লক্ষ্যে পৌছাতে সক্ষম হন। রাজশাহী বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার বিজয় বসাক এর হাত থেকে ফিনিশার পদক গ্রহণ করেন ওলি। এসময় বড়লেখা উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ তাজ উদ্দিন সহ অসংখ্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফিনিশার পদক গ্রহণ মো আরিফ উদ্দিন (ওলি) জানান, আমি এই প্রথম কোন দৌড় প্রতিযোগতায় অংশগ্রহণ করেছি। আমি চাই আগামীতেও যেন এ ধরনের প্রতিযোগিতা অংশগ্রহণ করতে পারি। আর এ ধারাবাহিকতা অব্যাহত রেখে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে নিজিকে তুলে ধরে সিলেটের সুনাম কুড়াতে চাই। এছাড়াও আমি বিভিন্ন উশু ও বক্সিং প্রতিযোগিতায় জাতীয় পর্যায় থেকে সিলেট বিভাগের জন্য পদক অর্জন করেছি। তাই আমি অতি আগ্রহের সাথে এই ম্যারাথনে অংশগ্রহণ করেছি, যাতে করে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে দেশ তথা সিলেটের সুনাম বৃদ্ধি করতে পারি এজন্য সকলের কাছে দোয়া চাই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।