বর্ণাঢ্য আয়োজনে এনইইউবি ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের ফেয়ারওয়েল অনুষ্ঠিত

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের ফেয়ারওয়েল উপলক্ষে ২৫ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ, সকাল ১১ঃ০০ ঘটিকায় বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে জাকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইংরেজি বিভাগের প্রধান মোঃ শামসুল কবিরের সভাপতিত্বে উক্ত ফেয়ারওয়েল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ ইলিয়াস উদ্দীন বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন হিউমিনিটিজ এন্ড সোস্যাল সায়েন্সেস অনুষদের ডিন ডাঃ রঞ্জিত কুমার দে এবং ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর মোঃ হারুনুর রশীদ।
ইংরেজি বিভাগের শিক্ষার্থী মাহের ও সুমাইয়ার চমৎকার উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে বিদায়ী শিক্ষার্থীদের মধ্য থেকে সেলিম আহমদ ও বদরুদ্দোজা আকাশ বিশ্ববিদ্যালয়ে তাদের শিক্ষা জীবনের বিভিন্ন সময়ের আবেগময় স্মৃতিচারণ করেন।

পরে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন ইংরেজি বিভাগের শিক্ষক আহলাম বিনতে আব্দুল মুহিত, প্রসেনজিৎ কুমার দে ও মাছুমা আক্তার তামান্না।

প্রধান অতিথি উপাচার্য প্রফেসর ড. মোঃ ইলিয়াস উদ্দীন বিশ্বাস বলেন বছরের সবচেয়ে সুন্দর সময় যেমন বসন্তকাল তেমনি মানুষের জীবনেও সবচেয়ে মূল্যবান সময় তার যৌবনকাল।

বছরের আবর্তনে বসন্তকাল ফিরে আসলেও মানুষের জীবনে যৌবনকাল একবারই আসে তাই তিনি এই সময়ের সঠিক ব্যবহারে উপর বিশেষ গুরুত্ব দেন। বিশেষ অতিথি ডাঃরঞ্জিত কুমার দে ও প্রফেসর মোঃ হারুনুর রশীদ সকল বিদায়ী শিক্ষার্থীকে আন্তরিক শুভেচ্ছা জানান এবং তাদের সর্বাঙ্গীন সাফল্য কামনা করেন। সভাপতি মোঃ শামসুল কবির বিদায়ী শিক্ষার্থীরা এ বিশ্ববিদ্যালয় থেকে অর্জিত জ্ঞান প্রয়োগ করে জীবনে সফল হবেন এবং সমাজে অবদান রাখবেন বলে আশা প্রকাশ করেন।

তিনি বর্ণাঢ্য ফেয়ারওয়েল আয়োজনের জন্য এনইইউবি ইংলিশ কাউন্সিলের সকল সদস্যবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান। উপস্থিত অতিথিবৃন্দ বিদায়ী সকল শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান করেন।
পরিশেষে এনইইউবি ইংলিশ কাউন্সিলের উদ্যোগে এক মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উক্ত অনুষ্ঠান উপভোগ করেন।
উক্ত ফেয়ারওয়েল অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিল এনইইউবি ইংলিশ কাউন্সিল।

 

বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।