ওস্তাদ হোসেইন আলীর হাতে গড়া শিল্পীদের স্মৃতি সম্মাননা প্রদান

সিলেটের সংগীতাঙ্গনে বিশেষ অবদান রাখায় ওস্তাদ হোসেইন আলী স্মৃতি পরিষদ এর পক্ষ থেকে ওস্তাদ হোসেইন আলীর হাতে গড়া শিল্পীদেরকে স্মৃতি সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে নূপুর সংগীতালয়ের তত্বাবধানে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্মৃতি পরিষদের সভাপতি কণ্ঠশিল্পী তুহিন আহমদের সভাপতিত্বে ও শিল্পী প্রিয়াকা দাস এবং সুপ্রিয়া দেবের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। প্রধান বক্তার রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু। সম্মাননা প্রাপ্তদের মধ্য থেকে বক্তব্য রাখেন, সঙ্গীত শিল্পী ড. শরদিন্দু ভট্টাচার্য্য, সঙ্গীত শিল্পী শামীম আহমদ, সঙ্গীত শিল্পী শিপল চৌধুরী ও সঙ্গীত শিল্পী সাধন চৌধুরী।

অন্যানের মধ্যে বক্তব্যে রাখেন ও উপস্থিত ছিলেন, সঙ্গীত শিল্পী এডভোকেট আব্দুল মালিক শিহান, সিলেট জেলা মৎস্যজীবী লীগ নেতা আমিরুল হোসেন চৌধুরী আমনু, বিশিষ্ট সঙ্গীত শিল্পী ফকির মাহমুদা, ফকির মাহমুদ মুর্শেদ, শিল্পী জনি সরকার, শিল্পী চক্রবর্তী, মাছুম সরকার, গীতি কবি এম এ কাশেম সরকার, ফারজানা আক্তার, মুনতাহা সরকার, সেজু সরকার, মঞ্জিল শাহ, ফেরদৌস মিয়া, জুবের আহমদ সার্জন, ফরিদা ও মাহি।

 

=বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।