রেডক্রিসেন্ট মানুষকে ভালোবেসেই মানুষের পাশে দাঁড়াতে চায় ভালো কাজ করতে চায় ,কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান নুর উর রহমান

বাংলাদেশ সরকারের সাবেক সচিব ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান নুর উর রহমান বলেছেন রেড ক্রিসেন্ট মানবতার কল্যাণে কাজ করে এবং এক্ষেত্রে রেডক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যক্রম অত্যন্ত প্রশংসনীয়। সিলেটের মানুষের ভালোবাসা আমার কর্মজীবনে পেয়েছি বন্যায় মানুষের পাশে সিলেট যেভাবে দাঁড়িয়েছে তাদের নিয়ে ভালো কাজ করা যায়। আমি রেডক্রিসেন্টে আসায় মানবিক কাজ করতে পারছি মানুষকে ভালোবেসেই মানুষের পাশে দাঁড়াতে চাই কাজ করতে চাই।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের উদ্যোগে চৌহাট্রাস্থ অফিসে বাংলাদেশ সরকারের সাবেক সচিব ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান নুর উর রহমান এর সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রেডক্রিসেন্ট সিলেট ইউনিটের যুব রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সেক্রেটারি আব্দুর রহমান জামিল এর সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি-কেন্দ্রীয় ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মস্তাক আহমদ পলাশ, রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যনির্বাহী সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, সোয়েব আহমদ, আমাতুজ জহুরা রওশন জেবিন, নুরুন্নেছা হেনা।

সিলেট ইউনিটের প্রোগ্রাম কো-অর্ডিনেটর ও সাবেক যুব প্রধান মো নাজিম খাঁন এর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের উপ-পরিচালক জানে আলম, মুজিব জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রের ইনচার্জ ডাঃ আবু সালেহ খান,আজীবন সদস্য আব্দুল বাতিন ফয়সল, রেডক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতালে একাউন্টস অফিসার মো: ফারহান আমির জামান, রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের উপ যুব প্রধান ১ চৌধুরী লাবিব ইয়াসির, উপ যুব প্রধান ২ মোঃ বদরুল আজাদ শুভ, এবং যুব সদস্য সুলতান আহমেদ, হোসেন আহমেদ, ইশতিয়াক আহমেদ প্রমূখ।

 

=বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।