বাদাম বাগিচায় তরুণ সমাজসেবক, ক্রীড়ানুরাগী মাজহরুল ইসলাম সুমনের মতবিনিময়


তরুণ সমাজসেবক, ক্রীড়ানুরাগী মাজহরুল ইসলাম সুমন এর সাথে ৬নং ওয়ার্ডের বাদাম বাগিচা আবাসিক এলাকার সর্বস্তরের নাগরিকবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ২টায় বাদাম বাগিচা এলাকায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট মুরব্বী ও রাজনীতিবিদ শফিক আহমদের সভাপতিত্বে ও ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফাজ উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তরুণ সমাজসেবক, ক্রীড়ানুরাগী মাজহরুল ইসলাম সুমন। এসময় তিনি সকলের সহযোগিতায় কাউন্সিলর পদে প্রার্থী হওয়ার জন্য আশা প্রকাশ করেন এবং অত্র ওয়ার্ডকে একটি স্মার্ট ওয়ার্ড গঠনে সকলের দোয়া চান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক কামাল হোসেন, আফসর উজ-জামান, গৌছ উদ্দিন সরকার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাদিরা বেগম, বিশিষ্ট মুরব্বী ও প্রবীণ রাজনীতিবিদ মতিন মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শিক্ষানুরাগী আব্দুল হক, বিশিষ্ট মুরব্বী জামাল মিয়া, বিশিষ্ট মুরব্বী আনা মিয়া, ৬নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হাসনাত চৌধুরী শিপু, সৈয়দ মুগনী এলাকার শেখ জামাল আহমদ, সাবেক সংসদ সদস্য প্রার্থী নওশেরান চৌধুরী, যুক্তরাজ্য প্রবাসী ইসলাম উদ্দিন, সিলেট মহানগর আওয়ামীলীগ স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক শাহানুর আলম, নাট্য বিষয়ক সম্পাদক রুহিন আহমদ খান প্রমুখ। এছাড়াও এলাকার বিশিষ্ট মুরব্বী ও যুব সমাজের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।