ধ্রুব মিউজিক স্টেশনের ছয় বছর পূর্তি

সুরমা টাইমস ডেস্কঃ

পথচলার ছয় বছর পূর্ণ করে সাত বছরে পা রাখলো দেশের আলোচিত অডিও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। ২০১৭ সালের আজকের
এই দিনে (২৫ ফেব্রুয়ারি) বাংলা গানকে বিশ্ব দরবারে তুলে ধরতে এবং তারুণ্যের স্বপ্নকে আরও বেশি ঝলমলে করতে যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি।
যাত্রার শুরু থেকে ধ্রুব মিউজিক স্টেশন প্রকাশ করতে থাকে মানসম্পন্ন গান। সেই মিছিলে দেশের কিংবদন্তি থেকে শুরু করে নতুন প্রতিভাবানদের গান প্রকাশ করে প্রতিষ্ঠানটি।

ক্রমাগত সেসব গান পৌঁছে যায় দর্শক শ্রোতার পছন্দের শীর্ষে। আর ধ্রুব মিউজিক স্টেশন হয়ে ওঠে সংগীতের নির্ভরতার অনন্য এক নাম। সেই সাথে প্রতিষ্ঠানটি সকলের আস্থা ও ভালোবাসা নিয়ে প্রসারিত করতে থাকে নিজেদের সাংস্কৃতিক বলয়।

বর্ষপূর্তিতে প্রতিষ্ঠানটির কর্ণধার ধ্রুব গুহ, ডিএমএসের সকল শ্রোতা—দর্শক, শিল্পী—কলাকুশলী, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী, প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়াসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, বিগত দিনগুলোর মত আগামী দিনগুলোতেও দেশের সব গুণী শিল্পীদের নিয়ে কাজ করবে ধ্রুব মিউজিক স্টেশন।

পাশাপাশি নতুন প্রতিভাবানদের নিয়ে কাজ করা অব্যাহত রাখবে। তিনি আশা প্রকাশ করেন, বিগত বছরগুলোর ন্যায় আগামী বছরগুলোতেও সবার অকৃত্রিম ভালবাসা আর সহযোগিতা নিয়ে এগিয়ে যাবে ধ্রুব মিউজিক স্টেশন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।