প্রিয়জনদের সাথে অবিস্মরণীয় মুহুর্ত তৈরি করতে মগবাজারে বড়’স

বন্ধুদের সাথে আড্ডায় হোক কিংবা সেই দীর্ঘ প্রতীক্ষিত ফ্যামিলি ডিনার- ভালো খাবার এবং সুন্দর পরিবেশ কে না চায়? কাজ এবং পড়াশোনার চাপ থেকে কিছুটা মুক্তি পেতে আমরা সবাই বন্ধু-বান্ধব কিংবা পরিবারের সাথে কিছু সুন্দর সময় কাটাতে চাই। আগেকার সময়ে দেখা যেত সময় পেলেই আমরা ছুটে যাচ্ছি কোন এক নদী কিংবা লেকের ধারে, অথবা কোন পার্কে বা বিনোদনকেন্দ্রে। কিন্তু ইদানিংকালে, এই সময় কাটানোর জায়গাটা হয়ে দাঁড়িয়েছে রেস্টুরেন্ট।

বন্ধু কিংবা আত্মীয়দের সাথে বেড়াতে যেতে হলে, কিংবা বাড়ির বাইরে সুন্দর কোন আয়োজন করতে হলে আমরা সাধারণত বেছে নেই রেস্টুরেন্ট। এবং তা হবে না কেন? ঢাকা এবং ঢাকার বাইরে গড়ে উঠেছে বৈচিত্র্যময় হাজারো ধরনের রেস্টুরেন্ট। এইসব রেস্টুরেন্টে পাওয়া যায় হরেক রকমের খাবার, যেগুলোর উৎস হয়েছে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে এবং সাথে থাকে এক চমৎকার পরিবেশ। এই চাহিদার সাথে এমন খাবার জায়গার সংখ্যা ক্রমশ বেড়েই চলছে।

এর ওপর, সোশ্যাল মিডিয়ার এই যুগে, নজরকাড়া ইন্টেরিওর সমৃদ্ধ রেস্টুরেন্টের চাহিদা এখন তুঙ্গে। সাথে ফুড ফটোগ্রাফি বিষয়টিও এখন সবার কাছে খুব জনপ্রিয়।
এসব কথা মাথায় রেখেই মগবাজারে গড়ে উঠেছে ‘বড়’স’! মূলত ইন্ডিয়ান- চাইনিজ এই রেস্টুরেন্টটিতে প্রবেশ করা মাত্রই একটা খোলামেলা এবং ছিমছাম পরিবেশের আঁচ পাওয়া যায়। সাদা রঙের সোফা এবং অন্যান্য বাদামি রঙের কাঠের আসবাবপত্রে সাজিয়ে তোলা এই জায়গাটি যেমন বন্ধুদের আড্ডার জন্য মানানসই, তেমনি পরিবারের সাথে ভালো কিছু ছিমছাম সময় কাটানোর জন্যেও উপযুক্ত।

 

 

 

সংবাদ বজ্ঞিপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।