রউফ চৌধুরী একজন সৎ ও কর্মবীর ব্যক্তি ছিলেন: আনোয়ারুজ্জামান চৌধুরী

আওয়ামী লীগ নেতা ও সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের সম্ভাব্য মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, রউফ চৌধুরী একজন সৎ ও কর্মবীর ব্যক্তি ছিলেন। ঐকান্তিক পরিশ্রমের ফলে তিনি একজন সফল ব্যবসায়ী হিসেবে সমাজে প্রতিষ্ঠিত হতে পেরেছিলেন।

তিনি আরো বলেন, ব্যক্তি জীবনে রউফ সাহেব কর্মস্থলের প্রত্যেক কর্মকর্তা কর্মচারীর সাথে সু-সম্পর্ক বজায় রাখতেন। যার ফলে তিনি সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি হিসেবে সমাজে পরিচিত ছিলেন। তাঁর মৃত্যুতে দেশের ব্যবসা জগতে অপূরণীয় ক্ষতি হয়েছে। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

তিনি বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট হযরত দরগাহ জামে মসজিদে বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্যবসায় প্রতিষ্ঠান র‌্যাংগস গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত আ. রউফ চৌধুরীর স্মরণে পরিবারের পক্ষ থেকে আয়োজিত দোয়া মাহফিল ও এতিমদের মাঝে রান্না করা খাবার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

পরিবারের পক্ষে প্রয়াত আব্দুর রউফ চৌধুরীর নাতি আরিয়ান রফউ চৌধুরী, রাফহান চৌধুরী এবং ফারিস রফউ চৌধুরী এই দোয়া মিলাদ ও রান্না করা খাবার বিতরণের আয়োজন করেন। পরে দরগাহ মাদ্রাসার ৬ শতাধিক এতিম ছাত্রদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন দরগাহ মাদ্রাসার শিক্ষক-ছাত্রসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
মিলাদ শেষে দোয়া পরিচালনা করেন উপমহাদেশের প্রখ্যাত আলেম আল্লামা মুহিবুল হক (গাছবাড়ী)।

 

 

 

=বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।