মানুষের চাওয়া থেকেই নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করেছি- এটি এম এ হাসান জেবুল

আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এটিএমএ হাসান জেবুল বলেছেন, আমি নির্বাচন করার উদ্দেশ্য নিয়ে রাজনীতিতে সম্পৃক্ত হইনি। বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে সেই ছাত্রজীবন থেকেই রাজনীতি করে আসছি। মানুষকে সেবা করার জন্য রাজনীতি করি।

রাজনীতিকে ঢাল হিসেবে ব্যবহার করি না। সিলেট নগরীর সকল শ্রেণি পেশার মানুষের সাথে আমার আত্মিক সম্পর্ক রয়েছে। মানুষের চাওয়া থেকেই আমি সিটি নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করেছি।

বুধবার (২২ ফেব্রুয়ারি) রাত ৯টায় সিলেট সিটি কর্পোরশেনের বর্ধিত ৩৮ নং ওয়ার্ডের কুমারগাঁও শেখপাড়া গ্রামবাসী আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাসান জেবুল বলেন, রাজনৈতিক দলের যে কেউ নির্বাচনে প্রার্থী হতে পারে। সে অধিকার প্রত্যেকের আছে। কিন্তু কোন এলাকায় নির্বাচন করবেন সেটা চিন্তা করে প্রার্থী হওয়া উচিত।

তিনি বলেন, সিলেট নগরীর মানুষ জানে কাকে ভোট দিতে হবে। ভোটাররা তাদের যোগ্য ব্যক্তিকেই ভোট দিয়ে নির্বাচিত করবে।

হাসান জেবুল আরও বলেন, সিটি নির্বাচনে নৌকার প্রার্থী কে হবেন সেটা সিদ্ধান্ত দিবেন দলের প্রধান জননেত্রী শেখ হাসিনা। তিনি দলের সর্বোচ্চ নীতিনির্ধারক। প্রধানমন্ত্রীর নির্দেশ ছাড়া কোনো সিগন্যাল দেখিয়ে প্রচারণ করে লাভ নেই।

এসময় তিনি তৃণমূল নেতাকর্মী ও ভোটারদের পছন্দের প্রার্থীকে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দেবেন বলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে প্রত্যাশা ব্যক্ত করেন।

টুকেরবাজার ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আফসা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মুকিতের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- সিলেট মহানগরের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ মনু, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মাস্টার আব্দুস শুক্কুর, সদস্য জুনায়েদ কোরাশানী, আওয়ামী লীগ নেতা আফতাব হোসেন সিরাজী, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ফজলুল করীম ফুল মিয়া, টুকেরবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. আল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক মহি উদ্দিন, যুবলীগ নেতা সেলিম আহমদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা লায়েক আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা ও মুরব্বী আব্দুস সাত্তার, রশিদ মিয়া, কুতুব উদ্দিন, জমির উদ্দিন, আছির আলী, সালমান আহমদ, শামীম আহমদ, শাহনুর ও জুয়েল। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নুরুল ইসলাম। মতবিনিময়সভায় শেখপাড়া গ্রামের বিশিষ্ট মুরব্বীরাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।