খাদিমনগরে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইকলাল আহমদের মনোনয়ন পত্র জমা

সিলেট সদর উপজেলার ৩নং খাদিমনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইকলাল আহমদের মনোনয়ন পত্র জমা দেওয়া হয়েছে। রোববার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট জেলা ও সিলেট সদর উপজেলা এবং ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ সিলেট সদর উপজেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ ফরহাদ হোসেনের কাছে মনোনয়ন জমা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দীন খান, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন আহমদ, জেলা কার্যনিবাহী সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন, খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ তারা মিয়া, সাধারণ সম্পাদক আব্দুল মালিক, জেলা স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুহুল তালুকদার, কার্যনির্বাহী সদস্য প্রফেসর বদরুল আলমসহ ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুরব্বি, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ এবং সর্বস্থরের জনগণ উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়াকে দেওয়া বক্তব্যে আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন, ইকলাল আহমদ বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত (নৌকার) প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী। সে একজন তরুন, বহু প্রতিভার অধিকারী। তার মাঝে কর্মদক্ষতা ও মানবিক গুন রয়েছে। আপনাদের সেবার ক্ষেত্রে কোন ত্রæটি হবেনা।

চেয়ারম্যান প্রার্থী ইকলাল আহমদ বলেন, জনগণের খেদমত করার লক্ষ্য নিয়েই আমি দির্ঘদিন যাবৎ কাজ করছি। মানুষের কল্যাণ করাই আমার রাজনৈতিক লক্ষ্য উদ্যেশ্য। আমার দল বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়নের ধারা বইছে, সেই ধারা অনুযায়ী খাদিমনগর ইউনিয়নের উন্নয়নকে এগিয়ে নিতে চাই। সে লক্ষ্যে আমাকে আগামী ১৬ মার্চ নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করে ইউনিয়নবাসীর খেদমত করার সুযোগ করে দেওয়ার অনুরোধ করছি।

 

 

=বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।