মধ্যরাতে ছেলেকে নিয়ে থানায় শ্রাবন্তী!

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় প্রায়ই খবরে আসেন। যতটা না কাজের জন্য, তার থেকে অনেক বেশি চলে ব্যক্তিগত জীবনচর্চা। এবার ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের কারণে মধ্যরাতে থানায় ছুটতে হলো তাকে। সোমবার (১৩ ফেব্রুয়ারি) ভারতের আনন্দপুর থানায় যায় এই অভিনেত্রী।

জানা গেছে, যে আবাসনে শ্রাবন্তী থাকেন, সেখানকার এক বাসিন্দার সঙ্গে ঝামেলায় জড়ান ঝিনুক। বাকবিতণ্ডার এক পর্যায়ে ঝিনুকের ওপর চড়াও হন ওই ব্যক্তি। খবর শুনে নিজের ফিটনেস ট্রেইনারকে সঙ্গে নিয়ে ওই ব্যক্তির বাড়িতে যান শ্রাবন্তী। গণ্ডগোল জটিল আকার ধারণ করলে উভয়পক্ষকে আনন্দপুর থানায় যেতে হয়। তবে এ ঘটনায় কোনো মামলা হয়নি। দুই পক্ষই থানায় বসে নিজেদের মধ্যে ঝামেলা মিটিয়ে নিয়েছেন।

প্রসঙ্গত, কলকাতার চলচ্চিত্র নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তাদের ভালোবাসার সংসার আলো করে জন্ম ছেলে ঝিনুকের। তবে সেই সংসারে সুখ ছিল না বেশিদিন। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় রাজীব-শ্রাবন্তীর। সে বছরই মডেল কৃষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন শ্রাবন্তী।

এরপর বছর ঘুরতে না ঘুরতেই সেই সংসারও ভেঙে যায়। ২০১৯-এর শুরু থেকেই রোশান-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন দানা বাঁধতে থাকে। এরপর চুপিসারে পাঞ্জাবে গিয়ে বিয়ের পর্ব সেরে নেন দু’জনেই। দীর্ঘদিন ধরেই সেই সংসারেও ভাঙনের সুর বাজছে। তাদের দ্বন্দ্ব আদালত পর্যন্ত গড়িয়েছে। এরই মধ্যে নতুন প্রেমের খবরে আলোচনায় এসেছেন শ্রাবন্তী। সূত্র: হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।