সিলেট- ৫ আসনে প্রাপ্ত ফলাফলে স্বতন্ত্র প্রার্থী মাওলানা হুছামুদ্দীন বিজয়ী

কানাইঘাট প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসন থেকে কেন্দ্র ভিত্তিক ফলাফলের ভিত্তিতে স্বতন্ত্র প্রার্থী মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী (কেটলি) প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন।
কানাইঘাট-জকিগঞ্জ উপজেলার ১৫৮টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী (কেটলি) প্রতীক নিয়ে ৪৭১৫৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ (নৌকা) প্রতীক নিয়ে ৩২৯৭৩ ভোট পেয়েছেন। আওয়ামীলীগের প্রার্থীকে ১৪১৮০ ভোটের ব্যবধানে হারিয়ে জয়লাভ করেছেন স্বতন্ত্র প্রার্থী মাওলানা হুছামুদ্দীন চৌধুরী।
সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনে দু’একটি বিচ্ছিহ্ন ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সরেজমিন অনেক ভোটকেন্দ্র পরিদর্শন করে দেখা যায়, প্রতিটি ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল একেবারে কম। সকাল থেকে ভোট সেন্টারগুলো ছিল একেবারে ফাঁকা। সুষ্ঠুভাবে ভোট গ্রহণের জন্য স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করায় ভোটাররা কেন্দ্রে উপস্থিত হয়ে তাদের পছন্দের প্রার্থীকে নির্ভয়ে ভোট প্রদান করেন।
প্রাপ্ত ফলাফলে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী মাওলানা হুছামুদ্দীন চৌধুরী বলেন, সিলেট-৫ আসনে শান্তিপূর্ণ ভাবে সুষ্ঠু পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। তাকে বিপুল ভোটে বিজয়ী করায় কানাইঘাট-জকিগঞ্জবাসীকে মোবারকবাদ ও অভিনন্দন জানান। তবে পরাজিত আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ ও আওয়ামীলীগ নেতা অপর স্বতন্ত্র প্রার্থী বীরমুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির গত কয়েকদিন থেকে তাদের সমর্থকদের নানাভাবে হয়রানীর অভিযোগ তুলেছিলেন। তবে ভোট নিয়ে তাদের প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
প্রসজ্ঞত যে, সিলেট- আসন থেকে মোট ৭ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।