কানাইঘাটে ভারতীয় মদ সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কানাইঘাট প্রতিনিধিঃ

 

কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের সীমান্তবর্তী সুরইঘাট বাজার থেকে ২১ বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদ সহ রুবেল আহমদ (২৯) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রবিবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় সুরইঘাট বাজারে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে হাতেনাতে চটের ব্যাগে থাকা ২১ বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদ সহ স্থানীয় কালিনগর গ্রামের নাহিদ আহমদের পুত্র রুবেল আহমদকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃত রুবেল আহমদ সুরইঘাট এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। এ ঘটনায় তার বিরুদ্ধে কানাইঘাট থানায় পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। থানার মামলা নং— ২০, তারিখ— ২৪/০৪/২০২৩ইং।

থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ জানিয়েছেন, নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে মদ সহ রুবেল আহমদকে গ্রেফতার করা হয়েছে।

সিলেটের বিজ্ঞ পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন স্যারের দিকনির্দেশনায় সিলেট জেলার অপরাধ দমন, আসামি গ্রেফতার ও মাদক বিরোধী অভিযান সহ জেলার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

মাদক বিরোধী অভিযানে থানা পুলিশকে সুরইঘাট বাজার ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দ সহযোগিতা করেছেন বলে স্থানীয়রা জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।