কানাইঘাটের মঈন হত্যা মামলার আসামী আয়শাকে গ্রেফতার করেছে পুলিশ

কানাইঘাট প্রতিনিধিঃ

 

কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির বাউরভাগ ১ম খন্ড (সিঙ্গারীপাড়) গ্রামের শফিকুল হকের পুত্র মঈন উদ্দিন হত্যা মামলার পলাতক আসামী আয়শা বেগম (৪০) কে গ্রেফতার করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে বিয়ানীবাজার থানা পুলিশের সহায়তায় গত সোমবার বিকেল আড়াইটার দিকে বিয়ানীবাজার উপজেলার কসবা এলাকা থেকে চাঞ্চল্যকর মঈন হত্যা মামলার পলাতক আসামী আয়শা বেগমকে গ্রেফতার করতে সক্ষম হয় কানাইঘাট থানা পুলিশ।

 

সে উপজেলার বাউরভাগ ১ম খন্ড (সিঙ্গারীপাড়) গ্রামের মৃত সিদ্দেক আলীর মেয়ে।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত আয়শা বেগেমের মেয়ে তানিয়া বেগম ও মামলার এহাজারভুক্ত অপর আসামী মমতা বেগমের সাথে মঈন উদ্দিনের পরকীয়া প্রেমের জের ধরে আয়শা বেগম সহ তার পরিবারের সদস্যরা পূর্ব পরিকল্পনা অনুযায়ী বিগত ২০২২ সালের ২৮ নভেম্বর রাতে তাদের আত্মীয় বাউরভাগ ১ম খন্ড গ্রামের মারজান আহমদের বাড়িতে কৌশলে ডেকে নিয়ে মঈন উদ্দিনকে কোপিয়ে হত্যা করে।

পরে ঘটনা ধামাচাপা দিতে পাশ্বব্র্তী ধান ক্ষেতের মাঠে তার লাশ ফেলে দেয়া হয়। এ ঘটনায় নিহতের ভাই আলী হোসেন বাদী হয়ে কানাইঘাট থানায় সে সময় আয়শা বেগম সহ ৭ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

 

ঘটনার পরই হত্যা কান্ডের সাথে জড়িত এজাহারভুক্ত আসামী আলিম উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। এরপর থেকে আয়শা বেগম সহ মামলার অপরাপর আসামীরা পলাতক ছিল।

গোপন সংবাদের ভিতিত্তে আয়শা বেগমকে বিয়ানাবাজার থানা এলাকা থেকে গ্রেফতার করা হয় এবং সে প্রাথমিক ভাবে মঈন হত্যাকান্ডের সাথে জড়িত ছিল বলে পুলিশের কাছে স্বীকার করেছে বলে থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ জানিয়েছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।