গোয়াইনঘাটে পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দের সাথে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

 

গোয়াইনঘাট প্রতিনিধি::

 

সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশের উদ্যোগে পূজা উদযাপন পরিষদ ও সকল পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে সাথে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা রবিবার গোয়াইনঘাট থানা হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

 

আসন্ন দূর্গাপূজা উপলক্ষে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় বক্তারা আসন্ন দূর্গাপূজায় যে কোন মূল্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা ও নির্ভিঘ্ন করণে সবাইকে এক যুগে কাজ করার আহবান জানানো হয়।

অতীতের ন্যায় যে কোন মূল্যে পূজার পরিবেশ ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শেষ করতে সকলের সহযোগিতা কামনা করা হয়।

 

সভায় পুলিশ বিভাগের পক্ষ থেকে জানানো হয় গোয়াইনঘাটে ৩৯টি মন্দিরে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে থানা পুলিশ বিভাগ কার্যকর ব্যবস্হা নেয়া হয়েছে।

পূজা উদযাপন গোয়াইনঘাট থানা অফিসার ইনচার্জ কেএম নজরুলের সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সিলেটের গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সাহিদুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, গোয়াইনঘাট থানার ইন্সপেক্টর তদন্ত মেহেদী হাসান, সালুটিকর ডিগ্রি কলেজের সভাপতি ও হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নির্মলেন্দু পাল নান্টু, গোয়াইনঘাট উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু সুবাস চন্দ্র পাল ছানা,

সাধারণ সম্পাদক শিক্ষাবিদ নিত্যানন্দ দাস, সন্তোষ চন্দ, বিধান চন্দ, সাংবাদিক মিনহাজ উদ্দিন, মাইটিভি প্রতিনিধি হুময়ান আহমদ, এসএ টিভি প্রতিনিধি সালমান শাহ, পূজা উদযাপন পরিষদ নেতা গোপাল শর্মা, রায়সান দাশ প্রমূখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।