গোলাপগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে এলিম চৌধুরীর মতবিনিময় অনুষ্ঠিত

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনের সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম। গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় গোলাপগঞ্জ পৌর শহরের সনরাইজ সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে দলীয় মনোনয়ন চাওয়ার ব্যাপারে আলোচনা হয়।

এসময় মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম বলেন, আমার ভাই এড. ইকবাল আহমদ চৌধুরীর অসমাপ্ত কাজ সমাপ্ত করতে তৃণমুল আওয়ামীলীগ ও সর্বস্থরের মতামতে গোলাপগঞ্জ উপজেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছিলাম। নির্বাচনে এ উপজেলার সাংবাদিক, সুশীলসমাজ ও সর্বস্থরের মানুষের ভালোবাসায় বিপুল ভোটে জয় লাভ করে উপজেলা পরিষদের নির্বাচিত হই। নির্বাচিত হয়ে উপজেলার আওয়ামী লীগসহ তৃনমুল নেতৃবৃন্দদেরকে সাথে নিয়ে জনগণের কাঙ্খিত সেবা করে যাচ্ছি।

তিনি আরোও বলেন, বিগত দিনের ন্যায় সেবার এ ধারাবাকিতা আরো প্রসার ঘটাতে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের আওয়ামীলীগের অনেক নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা চাচ্ছেন আমি যেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ আসনে দলীয় মনোনয়ন নিয়ে প্রতিদ্বন্ধিতা করি। এ বিষয়ে আমি গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে আলাপ আলোচনা চালিয়ে যাচ্ছি। সবার সাথে পরামর্শের পর আমি প্রার্থী হওয়ার বিষয়ে চুড়ান্ত মতামত জানাবো। ডিজিটাল ও সমৃদ্ধশালী বাংলাদেশের রুপকার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কাছে আমি দলীয় মনোনয়ন চাইবো। যদি মনোনয়ন দেন তাহলেই আমি সংসদ নির্বাচনে করবো। সবার সহযোগীতা চেয়ে তিনি বলেন,  আপনারা সবাই যার যার অবস্থান থেকে বিগত দিন যেভাবে আমার পাশে থেকে সহযোগীতা ও পরামর্শ দিয়েছেন। আশা করি আগামীতেও এ সহযোগী করবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।