যুবলীগের ঢাকা বিভাগীয় “তারুণ্যের জয়যাত্রা” সমাবেশ ২৪ জুলাই এর পরিবর্তে আগামী ২৭ জুলাই অনুষ্ঠিত হবে

সুরমা টাইমস ডেস্কঃ

বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নীতকরণের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে দেশব্যাপী “তারুণ্যের জয়যাত্রা” সমাবেশের ধারাবাহিকতায় ২৪শে জুলাই এর পরিবর্তে আগামী ২৭শে জুলাই, ২০২৩ খ্রিঃ, বৃহস্পতিবার, দুপুর ২ টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ-পশ্চিম গেইটে ঢাকা বিভাগের অন্তর্গত ঢাকা মহানগর উত্তর, ঢাকা মহানগর দক্ষিণ, গাজীপুর মহানগর, নারায়ণগঞ্জ মহানগর ও টাঙ্গাইল, মানিকগঞ্জ, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, গাজীপুর, ঢাকা জেলা এবং ময়মনসিংহ জেলার সমন্বয়ে “তারুণ্যের জয়যাত্রা” সমাবেশ অনুষ্ঠিত হবে।

 

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন-বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এমপি।

 

সভাপতিত্ব করবেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, সঞ্চালনা করবেন-সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

 

ঢাকা বিভাগীয় “তারুণ্যের জয়যাত্রা” সমাবেশে যেসকল জেলা ও মহানগরকে আহ্বান করা হয়েছে সেসকল জেলা ও মহানগরকে আগামী ২৭ জুলাই অনুষ্ঠিতব্য “তারুণ্যের জয়যাত্রা” সমাবেশ সফল করতে যাবতীয় প্রস্তুতি গ্রহণের জন্য আদিষ্ট হয়ে অনুরোধ করা হলো।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।