তরুণ প্রজন্মের ভোটাধিকার প্রতিষ্ঠায় সিলেট বিভাগীয় তারুণ্যের সমাবেশ সফল করুন: নাসিম হোসাইন

 

সুরমা টাইমস ডেস্কঃ

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন, আওয়ামী ফ্যাসিবাদী শাসনে রাষ্ট্র ও সমাজের অনেক ক্ষতি হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্থ হয়েছে তরুণ প্রজন্ম, আমাদের ছাত্র ও যুবসমাজ।

 

সর্বক্ষেত্রে দলীয়করণের ফলে মেধা ও যোগ্যতা থাকা স্বত্ত্বেও দেশের তরুণ প্রজন্মের একটা বিরাট অংশ আজ চাকুরী থেকে বঞ্চিত। গত ১৫ বছরে দেশে গড়া উঠা ছাত্র ও যুব সমাজ ভোটাধিকার প্রয়োগ করতে পারে নাই। কারণ দেশে দিনের বদলে ভোট রাতে হয়।

আর বিনাভোটে এমপি নির্বাচিত হওয়া যায়। বঞ্চিত তরুণ প্রজন্মকে তাদের অধিকার ফিরিয়ে দিতেই আগামী ৯ জুলাই সিলেট বিভাগীয় তারুণ্যের সমাবেশ সফল করতে হবে।

তিনি বুধবার নগরীর দরগাগেইট এলাকায় আগামী ৯ জুলাইয়ের বিভাগীয় তারুণ্যের সমাবেশ সফলের লক্ষ্যে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে উপরোক্ত কথা বলেন।

এসময় মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীর নেতৃত্বে নগরীর আম্বরখানা, দরগাগেইট, ও চৌহাট্টা এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়। এসময় মহানগর বিএনপি নেতৃবৃন্দ ছাড়াও মহানগর আওতাধীন বিভিন্ন ওয়ার্ড বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

লিফলেট বিতরণকালে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী বলেন, দেশ জাতির চরম ক্রান্তিলগ্নে অধিকার বঞ্চিত ছাত্র ও
যুবসমাজকে তাদের ফিরিয়ে দিতে বিভাগীয় তারুণ্যের সমাবেশ ঘিরে সর্বত্র প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তরুণ প্রজন্মের মাঝে সমাবেশ নিয়ে ব্যাপক আগ্রহ সৃষ্টি হয়েছে।

 

৯ জুলাইয়ের সিলেট বিভাগীয় তারুণ্যের সমাবেশ সফল করতে দলমত নির্বিশেষে সিলেটবাসীকে এগিয়ে আসতে হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক রেজাউল হাসান কয়েস লোদী, সৈয়দ মঈনুদ্দিন সোহেল, মহানগর আহ্বায়ক কমিটির সাবেক সদস্য মাহবুব কাদির শাহী, হুমায়ুন আহমদ মাসুক, মোর্শেদ আহমদ মুকুল, আফজাল উদ্দিন, আবুল কালাম, আমির হোসেন, মহানগর বিএনপি নেতা আব্দুল জব্বার তুতু, নুরুল মুবিন খোকন, মুফতি নেহাল উদ্দিন, লল্লিক আহমদ চৌধুরী শেখ মো: ইলিয়াস আলী, ওয়ার্ড সভাপতিদের মধ্য থেকে সাদিকুর রহমান সাদিক, মির্জা বেলায়েত হোসেন লিটন, তারেক আহমদ খান, আক্তার রশিদ চৌধুরী, নাদির খান, নাজিম উদ্দিন,

 

রহিম মল্লিক, মুফতি রায়হান উদ্দিন মুন্না, মঞ্জুরুল আহমদ মঞ্জু, ২৫নং ওয়ার্ড বিএনপির সাবেক আহ্বায়ক রেজাউর রহমান রুজন, ওয়ার্ড সাধারণ সম্পাদকদের মধ্যে থেকে আব্দুস সবুর রাসেল, আব্দুল মালিক সেকু, সুচিত্র চৌধুরী বাবলু, সৈয়দ রহিম আলী রাসু, কামরুজ্জামান দীপু,আলমগীর হোসেন,

আবু সাঈদ মো; তায়েফ, ফজলুল হক ফজলু, শফিক নুর, জমজম বাদশা, উজ্জল রঞ্জন চন্দ, দেলোয়ার হোসেন রানা, নজির হোসেন, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব জাহাঙ্গীর আলম জীবন, জাসাসের সদস্য সচিব রাসেল আহমদ রানা, সাংগঠনিক সম্পাদকদের মধ্য থেকে মতিউর রহমান শিমুল, আব্দুল মোমিন, ওয়ার্ড বিএনপি নেতা শুয়েব আহমদ, সিরাজ আহমদ, জামাল আহমদ, শাহীন আহমদ ও ফয়সল আহমদ প্রমূখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।