আনোয়ারুজ্জামান চৌধুরী সমর্থনে সিলেট জেলা ও মহানগর যুব মহিলা লীগের প্রচার ও গণমিছিল

সুরমা টাইমস ডেস্কঃ

 

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী সমর্থনে সিলেট জেলা ও মহানগর যুব মহিলা লীগের উদ্যোগে প্রচার ও গণমিছিল বের করা হয়।

রবিবার (১৮ জুন) বিকেলে সিলেট জেলা যুব মহিলা লীগের সভাপতি নাজিরা বেগম শিলার নেতৃত্বে মিছিলটি সিলেট জেলা পরিষদের সামন থেকে শুরু করে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে এসে এক সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে শেষ হয়।

পথসভায় বক্তারা বলেন, সিলেট নগরীকে একটি স্মার্ট নগরীতে রূপান্তরিত করা লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আনোয়ারুজ্জামান চৌধুরীকে মনোনীত করে নৌকা প্রতীক দিয়েছেন। সিলেটের উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক।

বক্তারা আগামী ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আনোয়ারুজ্জামান চৌধুরীকে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা যুব মহিলা লীগের সভাপতি নাজিরা বেগম শিলা, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক হাকিম দিনা আক্তার, মহানগর যুব মহিলা লীগের সভাপতি সুফিয়া ইকবাল, রাশিদা আক্তার মনি, তান্নি আক্তার, তাহেরা আক্তার, তৃষ্ণা আক্তার, হাজেরা বেগম,

 

সালমা আক্তার সুমী, রোকেয়া সুলতানা, ইয়ারুন নেছা, রুমা চৌধুরী, সালেহা বেগম, রুসনা বেগম, রেহেনা বেগম, আনোয়ারা বেগম, রুকসানা বেগম, মুছলিমা নাজনিন, রুনা সুলতানা, সাবানা, মুন্নী বেগম, ফারজানা প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।