আগামীকাল সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

সুরমা টাইমস ডেস্কঃ

 

সিলেট মহানগরের বেশ কয়েকটি এলাকায় ফের বিদ্যুৎ বন্ধ রাখার নোটিশ দিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।
আজ বৃহস্পতিবার (১৫ই জুন) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ সিলেট-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন এক বিজ্ঞপ্তিতে জানান-আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন এবং পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য বিক্রয় ও বিতরণ বিভাগ—২, বিউবো, সিলেট কতৃর্ক ১৩২/৩৩ কেভি কুমারগাও গ্রীড উপকেন্দ্র, ৩৩ কেভি উপশহর এবং ৩৩ কেভি এমসি কলেজ ফিডার সহ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের জরুরী মেরামত এবং সংরক্ষণ কাজের জন্য আগামীকাল শুক্রবার (১৬ই জুন) সকাল ৭টা থেকে সকাল ১১টা পর্যন্ত মহানগরের কয়েকটি এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।

৩৩/১১ কেভি উপশহর উপকন্দ্রের আওতাধীন উপশহর শিবগঞ্জ, সেনপাড়া, টিলাগড়, লামাপাড়া, সবুজবাগ, হাতিমবাগ, ধোপাদিঘীরপাড়, সোবহানীঘাট, বিশ্বরোড, যতরপুর, মিরাবাজার, চালীবন্দর, কাষ্টঘর, কালীঘাট, মহাজনপট্রি, মাছিমপুর, সোনারপাড়া, মজুমদারপাড়া, খারপাড়া, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যানপুর, টুলটিকর, মিরেরচক, মুরাদপুর, মেন্দিবাগ, কুশিঘাট, সাদাটিকর ও ৩৩/১১ কেভি উপশহর উপকেন্দ্রের ফিডার সমূহ সহ তৎসংলগ্ন এলাকাসমূহ।

০২ ৩৩/১১ কেভি এমসি কলেজ উপকেন্দ্র টিবি হাসপাতাল, মিতালিটিলা, রায়নগর, রাজবাড়ী, দর্জিপাড়া, নাইওরপুল, চারাদিঘীরপাড়, আরামবাগ, বালুচর, কাজীটুলা, মিরবক্সটুলা, জিন্দাবাজার, বারুতখানা, কুমারপাড়া, নয়াসড়ক, জেলরোড ও ৩৩/১১ কেভি এমসি কলেজ উপকেন্দ্রের ফিডার সমূহ সহ তৎসংলগ্ন এলাকাসমূহ।

এখানে উল্লেখ্য যে, নিরাপত্তার স্বার্থে উক্ত সাট—ডাউনের সময়কালীন সময় লাইন চালু বলিয়া গন্য হইবে। জনগণের এই সাময়িক অসুবিধার জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কতৃর্পক্ষ আন্তরিক ভাবে দুঃখিত। প্রতিকূল আবহাওয়ার কারনে উক্ত সিডিউল সাটডাউনের সূচী পরিবর্তন হতে পারে।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।