উন্নয়নের ধারা অব্যাহত রেখে অসমাপ্ত কাজকে সমাপ্ত করতে চাই : তৌফিকুল হাদী

সুরমা টাইমস ডেস্কঃ

 

আগামী ২১জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১নম্বর ওয়ার্ডে দুইবারের কাউন্সিলর প্রার্থী সৈয়দ তৌফিকুল হাদী’র (ঝুড়ি প্রতীকে) নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৯ জুন) রাতে মিরের ময়দান এলাকায় এই সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে তৌফিকুল হাদী বলেন, সুনাগরিকের প্রথম দায়িত্ব সঠিক নেতৃত্ব নির্বাচন। ভোটাধিকার প্রয়োগের সময় সুনাগরিক হিসাবে আমাদেরকে অবশ্যই অনেক কিছু বিবেচনায় এনে আমাদের মহামূল্যবান ভোটটি প্রদান করতে হবে। মনে রাখতে হবে, সঠিক জনপ্রতিনিধি নির্বাচিত করার সুযোগ প্রতি পাঁচ বছর পর পর আমাদের কাছে আসে। তাই সঠিক সিদ্ধান্ত নিয়ে যোগ্য কাউকে নির্বাচিত করুন।

তিনি আরো বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রেখে অসমাপ্ত কাজকে সমাপ্ত করতে চাই। আমি আপনাদেরই মনোনীত প্রার্থী। তাই এই ওয়ার্ডের জনগণই হলো আমার শক্তি এবং প্রেরণা। বিগত দিনেও আপবারা আমার পাশে ছিলেন এবং আগামী দিনগুলোতেও সবাইকে পাশে চাই। গত দুই নির্বাচনে যেমন আমাকে আপনাদের ভোট, ভালোবাসা ও সমর্থন দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিয়েছিলেন তেমনি আগামী ২১ জুন ঝুড়ি মার্কায় মহামূল্যবান ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।

অর্ণব সমাজ কল্যাণ সংস্থার সভাপতি ইয়াহিয়া আহমেদের সভাপতিত্বে ও আজমল আলীর পরিচালনায় বক্তব্য রাখেন, অর্ণব সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক সুনু মিয়া, এলাকার বিশিষ্ট মুরুব্বি মাসুক মিয়া, লিটন আহমদ, বুলবুল আহমদ, সৈয়দ সাব্বির আহমদ, রফিক মিয়া, সাদিক মিয়া,

 

গণি মিয়া, হাজী মনু মিয়া, নুনু মিয়া, ময়না মিয়া, জাফর সাদেক, খলিলুর রহমান সানু, আনা মিয়া, রুবেল আহমদ নান্নু, ইসমত আলী, ইমন আহমদ ও মহিলাদের পক্ষ থেকে বক্তব্য রাখেন তানজিনা ইয়াসমিন রত্না সহ এসময় উপস্থিত ছিলেন অত্র এলাকার বিশিষ্ট মুরুব্বি, ছাত্র ও যুব সমাজের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনগণ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।