জিএসসি’র সেক্রেটারি জেনারেল নজরুল সংবর্ধিত দেশে এবং প্রবাসে তিনি জনকল্যাণে কাজ করেন

কিছু মানুষ সবসময় ব্যতিক্রম হন। নিজেকে বিলিয়ে দিতে ভালোবাসেন অন্যের কল্যাণে। সমাজের জন্য, দেশের জন্য, সবার জন্য পজেটিভ কিছু একটা করতে পারলে আত্মতৃপ্তি অনুভবন করেন। এমনি একজন মানুষ হচ্ছেন আব্দুস সামাদ নজরুল। শুধু রাজনীতি নয়, সমাজের সকল ক্ষেত্রে রয়েছে তাঁর সফল বিচরণ। দেশে কিংবা বিদেশে সবখানেই তিনি জনকল্যানে কাজ করে যাচ্ছেন।

গতকাল রোববার (৪ জুন) গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট কাউন্সিল (জিএসসি) সিলেট চ্যাপ্টারের সেক্রেটারি জেনারেল বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজসেবী ও যুব সংগঠক আব্দুস সামাদ নজরুলের যুক্তরাজ্য প্রত্যাবর্তন উপলক্ষ্যে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন। ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ুথ সোসাইটি ও সিলেট আলোকিত যুব সমাজ কল্যাণ সংস্থা এই সংবর্ধনার আয়োজন করে।

জাতীয় যুব পুরস্কার প্রাপ্ত যুব উদ্যোক্তা ও ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ুথ সোসাইটির সভাপতি মো. নজরুল ইসলামের সভাপতিত্বে ও ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ুথ সোসাইটির উপদেষ্টা সাংবাদিক, কলামিস্ট ও ব্যাংকার রাজু আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন দৈনিক সিলেটের ডাকের চীফ রিপোর্টার ও সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদকু মো. সিরাজুল ইসলাম,

 

সিলেট যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তা আব্দুল মন্নান ও নিরাপদ সড়ক চাই আন্দোলনের সিলেট মহানগর সভাপতি এম ইকবাল হোসেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট আলোকিত যুব সমাজ কল্যাণ সংস্থার সভাপতি ও যুব নারী উদ্যোক্তা শারমিন কবির।

 

এছাড়াও আরো বক্তব্য রাখেন জাতীয় প্রশিক্ষিত যুব সংসদ প্রযুস এর সাবেক সভাপতি ও জাতীয় যুব পুরস্কার প্রাপ্ত যুব উদ্যোক্তা এম এ নাসির সুজা, সিলেট যুব উন্নয়ন পরিষদের সভাপতি ও যুব সংগঠক আফিকুর রহমান আফিক, জিএসসি সিলেট চ্যাপ্টার এর ট্রেজারার আলী আহসান হাবীব, ইনসাফ ভিলেজ ডেভেলপমেন্ট ফর ইয়ুথ সোসাইটির তথ্য ও গবেষণা সম্পাদক কয়ছর আহমদ কাওছার, নির্বাহী সদস্য ও গ্রাফিক্স জোন অফসেট প্রেসের পরিচালক নেছার আহমদ জামাল, রুকন উদ্দিন, জিএসসি সিলেট চ্যাপ্টারের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রোজিনা চৌধুরী,

 

জিএসসি সিলেট চ্যাপ্টারের সাহিত্য প্রকাশনা বিষয়ক সম্পাদক আকলিছ আহমদ চৌধুরী, শিক্ষা বিষয়ক সম্পাদক কয়েছ আহমেদ সাগর, ক্রীড়া বিষয়ক সম্পাদক ও আইডিয়াল ভিলেজ ইয়ুথ সোসাইটির সভাপতি মো. মোজাক্কির হোসাইন প্রমুখ।

 

 

 

—বিজ্ঞপ্তি  ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।