নির্বাচিত হলে মেয়র আরিফুল হকের অভিজ্ঞতা কাজে লাগাবো : নজরুল ইসলাম বাবুল

 

সুরমা টাইমস ডেস্কঃ

 

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল বলেছেন, মহান রাব্বুল আলামিনের দয়ায় ও সম্মানীত নগরবাসীর ভালোবাসা নিয়ে যদি মেয়র নির্বাচিত হই তাহলে ভোটারদের পবিত্র ভোটের যথাযথ মর্যাদা ও সম্মান বজায় রাখবো।

 

তিনি বলেন নগর ভবন এখন ঘুষ দুর্নীতি ও স্বজনপ্রীতিতে ভরে গেছে। আমি চাই জনবান্ধব, অনিয়ম, দুর্নীতিমুক্ত ও নাগরিকদের আস্থার একটি কেন্দ্রবিন্দু হিসেবে নগরভবনকে গড়ে তুলতে চাই।

 

আমি সুশীল সমাজ নগর পরিকল্পনাবিদ ও অভিজ্ঞ মেয়র আরিফুল হক চৌধুরীকে নিয়ে নগর উন্নয়নে একটি কমিটি গঠন করবো। তাদের অভিজ্ঞতা ও মতামত নিয়ে নান্দনিক সিলেট নগরীর গড়ে তোলার স্বপ্ন বাস্তবায়ন করবো।

 

তিনি আরো বলেন মাষ্টার প্ল্যানের মাধ্যমে নগরীকে সাজাবো। যুব ও যুব মহিলাদের কর্মসংস্থানে আত্মকর্মসংস্থান মূলক বিভিন্ন কর্মসূচী গ্রহন করবো।

আজ বৃহস্পতিবার (১লা জুন) দুপুরে সিসিকের ২৩নং ওয়ার্ডের মাছিমপুরের মুরব্বী ও যুব সমাজের সাথে এক মতবিনিময় সভায় একথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, মোঃ আবুল হোসেন, দুলাল মিয়া, জসিম উদ্দিন, দুলাল আহমদ, শহিদুল্লাহ, হাবিবুর রহমান হবি, হিরা মিয়া, আব্দুল মালিক, মাহবুব মিয়া, সামসুদ্দিন মিয়া, কয়ছর আহমদ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।