শাহজালাল আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

শাহজালাল আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও বার্ষিক ম্যাগাজিন প্রকাশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (২৭ মে) সকাল ১০টায় বিদ্যালয়ের হলরুমে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

শাহজালাল আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আতাউর রহমানের সভাপতিত্বে ও মৌসুমী দেব এবং ফয়সাল মাহমুদ সাকিব খানের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও ৯নং আমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ হাছিন আহমদ।

স্বাগত বক্তব্য রাখেন শাহজালাল আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মাহমুদা জাহান চৌধুরী। বক্তব্য রাখেন, বিদ্যালয়ের দাতা সদস্য এ.কে.এম বদরুল আমিন, প্রাথমিক শাখার সাধারণ অভিভাবক সদস্য রুহেল আহমদ রুহিন, শিক্ষানুরাগী সদস্য নূর উদ্দিন।

 

উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রাথমিক শাখার সাধারণ শিক্ষক প্রতিনিধি নীলিমা ভট্টাচার্য, মাধ্যমিক শাখার সাধারণ শিক্ষক প্রতিনিধি কবির আহমদ, প্রাথমিক শাখার সাধারণ অভিভাভক সদস্য মাহবুব আহমদ চৌধুরী, মাধ্যমিক শাখার সাধারণ অভিভাবক সদস্য আবুল কালাম চৌধুরী, তাহমিনা বেগম খান। সাংস্কৃতিক পর্ব পরিচালনা করেন নীলিমা ভট্টাচার্য ও আলেকা বেগম।

 

 

—বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।