প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি বিএনপির ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ – এমপি মিলাদ গাজী

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি  :
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি নেতা আবু সাইদ কর্তৃক হুমকি প্রদান করার প্রতিবাদে ও শাস্তির দাবীতে নবীগঞ্জে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শুক্রবার রাতে হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপির উদ্যোগে তাঁর বাসভবনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
এতে দেবপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোহিত চৌধুরীর সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিতের সঞ্চালনায় বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি।
এসময় তিনি বলেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুদক্ষ নেতৃত্বের কারণে আমরা আজকের এই স্বাধীন রাষ্ট্র পেয়েছি, সেই মহান নেতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি নেতা কর্তৃক যে হুমকি দেয়া হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে হত্যার যে হুমকি দিয়েছে তা বিএনপির নীল নকশা ও ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ।  বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে আমরা সর্বদা প্রস্তুত আছি।
প্রতিবাদ সভায়- অন্যানের মধ্যে বক্তব্য রাখেন- বাহুবল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন লিয়াকত, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট গতি গোবিন্দ দাশ,যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, বাহুবল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আয়াত আলী,
দেবপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল করীম, কুর্শি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হাসান চৌধুরী, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ফরহাদুজ্জান মুহিত, দেবপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক মুহিবুর রহমান রুকুদ, উপজেলা যুবলীগ নেতা অনু আহমেদ, ছাত্রলীগ নেতা ইমরান তালুকদার।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।