ত্রিপুরা রাজ্যের ডেপুটি স্পিকার ও গোবর্দ্ধন শংকর মঠের অধ্যক্ষ মহারাজের শ্রীহট্ট সংস্কৃত কলেজ পরিদর্শন

সুরমা টাইমস ডেস্কঃ

ভারতের ত্রিপুরা রাজ্যের ডেপুটি স্পিকার রাম প্রসাদ পাল ও গোবর্দ্ধন শংকর মঠের অধ্যক্ষ অধ্যুক্তানন্দ মহারাজ সঙ্গীয় সহকর্মীবৃন্দ বুধবার (২৪ মে) বেলা ৩টায় সিলেটের শ্রীহট্ট সংস্কৃত কলেজ পরিদর্শন করেছেন।

কলেজের অধ্যক্ষ ড. দিলীপ কুমার দাশ চৌধুরী অ্যাডভোকেটের সভাপতিত্বে পরিদর্শনকালীন মতবিনিময়সভায় ত্রিপুরা রাজ্যের ডেপুটি স্পিকার রাম প্রসাদ পাল ও গোবর্দ্ধন শংকর মঠের অধ্যক্ষ অধ্যুক্তানন্দ মহারাজ দেশের প্রাচীন বিদ্যাপীঠ শ্রীহট্ট সংস্কৃত কলেজের ছাত্র—শিক্ষকসহ সকলকে ধন্যবাদ জানান।

 

স্পিকার রাম প্রসাদ পাল তার বক্তব্যে বাংলাদেশের রাস্তাঘাটসহ সার্বিক উন্নয়নের জন্য ভারত—বাংলাদেশের বন্ধুত্ব, ব্যবসা—বাণিজ্য বৃদ্ধিতে সহায়তার জন্য সরকারের প্রশংসা করেন।

শংকরাচার্য্য অধ্যুক্তানন্দ মহারাজ তার বক্তব্যে প্রাচীর সংস্কৃত কলেজের ঐতিহ্য রক্ষায় শিক্ষকদের অবৈতনিক শিক্ষাদানের প্রশংসা করে উত্তরোত্তর উন্নয়নের এবং বাংলাদেশের ব্যাপক উন্নয়নের প্রশংসা করে ‘জয় বাংলা’ বলে আশীর্বানী করেন।

পরিদর্শনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অধ্যাপক রাকেশ চন্দ্র শর্মা অধ্যাপক বিদ্যুৎজ্যোতি চক্রবর্তী, অধ্যাপক অরুন চক্রবর্তী, অধ্যাপক অশোক দাশ, কবিরাজ উত্তম সরকার, বীর মুক্তিযোদ্ধা পান্না লাল রায়, জ্যোতির্বিদ ড. চিন্ময় চৌধুরী, শিবব্রত ভৌমিক চন্দন, অজুর্ন চক্রবর্তী প্রমুখ।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।