জালালাবাদ থানার পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল সহ ০২ মোটরসাইকেল চোর আটক

সুরমা টাইমস ডেস্কঃ

গত ১০/০৫/২০২৩ খ্রিঃ তারিখ রাত্রীকালীন সিয়েরা-২১ অফিসার এসআই(নিঃ)/মোঃ রেজোয়ান আহমেদ গোপন সংবাদের ভিত্তিতে শিবেরবাজার পুলিশ ফাঁড়ি এলাকায় টহলরত রাত্রীকালীন গলফ-৬ অফিসার এটিএসআই মোরশেদ ও সঙ্গীয় ফোর্সসহ পাগইল সাকিনস্থ ওয়েষ্ট পয়েন্ট নামক স্থানে চেকপোষ্ট করাকালে দ্রুত ও বেপরোয়া গতিতে একটি মোটরসাইকেল যোগে ০২ জনকে আসতে দেখিয়া সিগ্যানাল দেন।

ঐসময় মোটরসাইকেল চালক পুলিশের সিগনাল অমান্য করিয়া চলিয়া যাওয়া চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ১। মোঃ ফরহাদ হোসেন(২০),পিতা-আব্দুল মোতালেব, মাতা-মনোয়ারা বেগম, সাং-ভোলাগঞ্জ আদর্শগ্রাম, পোঃ-পারুয়া বাজার, থানা-কোম্পানীগঞ্জ, জেলা-সিলেট, ২। মোঃ আতিকুর রহমান (২০), পিতা-আব্দুর রহিম, মাতা-হুসনে আরা বেগম, সাং-পারুয়া বদিকোনা, পোঃ-পারুয়া বাজার, থানা-কোম্পানীগঞ্জ, জেলা-সিলেটদ্বয়কে আটক করতঃ জিজ্ঞাসাবাদ করেন।

 

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে বর্ণিত আটককৃত আসামীদ্বয় স্বীকার করে যে, তাহারা সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানাধীন বুড়দেও সাকিনস্থ উপজেলা পরিষদ সংলগ্ন জনৈক জয়নাল মেম্বার মালিকানাধীন তরুন চন্দ্র দেব অধিকারী (৩৩) এর ভাড়া বাসা হইতে বর্ণিত মোটরসাইকেলটি চুরি করিয়া নিয়া আসিয়াছে। ঘটনাস্থলে উপস্থিত লোকজনদের সম্মুখে এসআই(নিঃ)/মোঃ রেজোয়ান আহমেদ (ক) একটি লাল-কালো রংয়ের HERO HUNK DOUBLE DISC 150 CC মডেলের রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল, যাহার চেসিস নং MBLKC13ERGGC00871,ইঞ্জিন নং- KC13EFGGB01229, যাহার মূল্য অনুমান ২,৪০,০০০/-(দুই লক্ষ চল্লিশ হাজার) টাকা, (খ) মোটরসাইকেল চোরাই কাজে ব্যবহৃত ০২টি মাস্টার কি (চাবি) উদ্ধার পূর্বক গত ১০/০৫/২০২৩খ্রিঃ তারিখ ২৩.৪০ ঘটিকার সময় জব্দ তালিকা মূলে জব্দ করেন।

পরবর্তীতে বাদী সংবাদ পাইয়া থানায় আসিয়া তাহার চোরাই যাওয়া মোটরসাইকেল সনাক্ত করেন এবং এই সংক্রান্তে অভিযোগ দায়ের করিলে জালালালাবাদ থানার মামলা নং-০৬, তাং-১১/০৫/২০২৩খ্রিঃ, ধারা-৩৭৯/৪১১ পেনাল কোড রুজু করা হয়। আটক আসামীদ্বয়কে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইতেছে। বিষয়টি সাইফুল আলম, অফিসার ইনচার্জ, জালালাবাদ থানা, এসএমপি,সিলেট নিশ্চিত করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।