৩নং ওয়ার্ডে আবুল মাল আবদুল মুহিতের প্রথম মৃত্যুবার্ষিকীতে শোক সভা ও মিলাদ

সিলেট সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডে প্রখ্যাত অর্থনীতিবিদ, বরেণ্য রাজনীতিবিদ, লেখক, ভাষা সৈনিক, সাবেক সফল অর্থমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য সিলেট-১ আসনের সাবেক সংসদ সদস্য মরহুম আবুল মাল আবদুল মুহিতের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে শোক সভা ও মিলাদ মাফিল অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (১ মে) নগরীর ৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েকের উদ্যোগে তার নিজ কার্যালয়ে এই শোক সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

মুন্সিপাড়া জামে মসজিদের কোষাধ্যক্ষ বিশিষ্ট মুরব্বী আমিন আলীর সভাপতিত্বে ও জেদ্দা মহানগর গুলিল আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক মো. আমির হোসেন লিটনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েক।

স্বাগত বক্তব্য রাখেন, বিশিষ্ট মুরব্বী জুবের আহমদ চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ৩নং ওয়ার্ড কৃষকলীগের সিনিয়র সহ সভাপতি সিদ্দিক আহমদ সুজন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মাওলানা আব্দুর রব এবং দোয়া পরিচালনা করেন ক্বারী মাওলানা মাহতাব আহমেদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগ নেতা মুন্না খান, ৩নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা জাকির আহমদ, উজ্জল, সাত্তার আহমদ, শাকিল আহমদ, ইমন, শাফি, সাঈদ, শাহেদ, কবির, মারুফ, আফসার, জায়েদ, আব্দুল কাদির, ফাহিম আহমদ শাওন, সাদেক আলী, মনজ বাবু প্রমুখ। এছাড়াও আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক, ছাত্রলীগ, কৃষক সহ অন্যান্য নেৃতবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

—বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।