নবীগঞ্জে ছাত্রলীগের নেতার ছুরিকাঘাতে এক যুবক গুরুতর আহত

হবিগঞ্জ প্রতিনিধি :
হবিগঞ্জের নবীগঞ্জ শহরে ফের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়েছেন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবিদ হাসান তালুকদার।  কাউছার চৌধুরী পাবেল (২২) নামে এক যুবককে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছেন আবিদ হাসান তালুকদার ।  মুমূর্ষু অবস্থায় পাবেলকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এ ঘটনায় অভিযুক্ত আবিদ হাসান তালুকদার (২২) কে আটক করেছে পুলিশ ।
গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে নবীগঞ্জ শহরের ওসমানী রোডের মিলন মেডিকেল হলের সামনে এ ঘটনা ঘটে । গুরুতর আহত কাউছার মধ্যবাজারের আব্দুল কাইয়ুম চৌধুরীর ছেলে ।
গ্রেফতারকৃত আবিদ হাসান তালুকদার (২২) করগাঁও ইউনিয়নের পাঞ্জারাই গ্রামের মৃত মানিক মিয়া তালুকদারের ছেলে ও নবীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ।
মামলার এজাহার সূত্রে জানা যায়- বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে উপজেলায় একটি কাজে যান কাউছার চৌধুরী পাবেল। কাজ শেষে বাসায় ফেরার পথে উপজেলা পরিষদের সামনে তুচ্ছ বিষয় নিয়ে পাবেলের সঙ্গে আবিদের বাগবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে ।
বৃহস্পতিবার রাত ১০টার দিকে পাবেল মায়ের ঔষধ আনতে মিলন মেডিকেল হলের সামনে গেলে আবিদ হাসান তালুকদার ও তার সহযোগী সানি তালুকদার পাবেলের উপর হামলা চালায়।
এসময় আবিদ হাসান তালুকদার পাবেলের হাতে ছুড়িকাঘাত করে পালিয়ে যায়। এ ঘটনায় রক্তাক্ত অবস্থায় পাবেলকে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এদিকে এ ঘটনার পর নবীগঞ্জ থানার একদল পুলিশ অভিযান চালিয়ে শহরের ওসমানী রোডের তালুকদার সুপার মার্কেট থেকে আবিদ হাসান তালুকদারকে আটক করে।
এ ঘটনায় রাতেই গুরুতর আহত পাবেলের পিতা আব্দুল কাইয়ূম চৌধুরী বাদী হয়ে আবিদ হাসান তালুকদার ও সানি তালুকদারকে আসামী করে নবীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ ঘটনায় শহরজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ বলেন, ঘটনার পর-পর অভিযান চালিয়ে অভিযুক্ত আবিদ হাসান তালুকদারকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।
ওসি বলেন- আবিদ হাসান তালুকদার ইতিপূর্বে একাধিক অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়েছে । তার বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে।
উল্লেখ্য- গত বছরের ২৪ ডিসেম্বর নবীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনোনীত হওয়ার পর আবিদ হাসান তালুকদার আপন চাচা খালিছ মিয়া তালুকদারকে কুপিয়ে গুরুতর জখম করেন। এ ঘটনায় আবিদকে পুলিশ গ্রেফতার করে।
কিছুদিন কারাগারে থাকার পর আবিদ জামিনে বের হয়ে আসে। এছাড়া ইতিপূর্বে একাধিক লোকজনকে মারধোর ও কুপিয়ে জখম করার অভিযোগ রয়েছে আবিদ হাসান তালুকদারের বিরুদ্ধে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।