সিলেট নগরীর জিন্দাবাজারস্থ জালালাবাদ মার্কেটে অগ্নিকাণ্ড, আগুন নিয়ন্ত্রণে

নিজস্ব প্রতিবেদকঃঃ

সিলেট নগরীর জিন্দাবাজারস্থ জালালাবাদ মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট। পাশপাশি ঘটনাস্থলে উপস্থিত ছিল পুলিশ, সিআরটি, এপিবিএন।

আজ শুক্রবার (২১শে এপ্রিল) বিকেল পৌণে ৪টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। মার্কেটের ৩য় তলায় একটি জুতার গুদামে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। অগ্নিকাণ্ডের ফলে আশপাশের মার্কেটেও আতংক ছড়িয়ে পড়ে।

তাৎক্ষণিক আগুন লাগার সংবাদ পেয়ে কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। ঘটনাস্থলে সিলেট মেট্রোপলিটন পুলিশের মাননীয় পুলিশ কমিশনার জনাব মোঃ ইলিয়াছ শরীফ, বিপিএম (বার), পিপিএম, মহোদয়ের উপস্থিতিতে পুলিশ কমিশনারের নির্দেশ মোতাবেক সিলেট মেট্রোপলিটন পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ডিবি টিম, সিআরটি ও অন্যান্য ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে।

 

ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের সাথে যুক্ত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। সিলেট মেট্রোপলিটন পুলিশের সদস্যরা ভবনটিতে অবস্থানরত ব্যবসায়ী এবং ক্রেতাদেরকে নিরাপদ দূরত্বে সরিয়ে নিয়েছেন।

 

সিলেট মেট্রোপলিটন পুলিশ ও ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ব্যবসায়ীরা জানান, মার্কেটের ভবনটিতে তিনটি ব্যাংক ও প্রায় অর্ধশত দোকান আছে। এছাড়াও বেশ কিছু গুদাম আছে। পরিস্থিতি নজরাধীন রয়েছে।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।