আমার লক্ষ্য নাগরিক সেবা নিশ্চিত করে সিসিককে স্মার্ট নগর হিসেবে গড়ে তোলা : আনোয়ারুজ্জামান চৌধুরী

যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আগামী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মেয়র পদে মনোনীয়ন প্রত্যাশী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, আমি আশা করি সিসিক নির্বাচনে আমাকে নৌকা প্রতীক দিয়ে মেয়র হিসাবে নির্বাচন করার দিবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আর যদি আমি বিজয়ী হতে পারি তাহলে, আমার লক্ষ্য নাগরিক সেবা নিশ্চিত করে এই সিটি করপোরেশনকে স্মার্ট নগর হিসেবে গড়ে তোলা। একই সঙ্গে সবার জন্য শিক্ষা নিশ্চিত করা, শ্রমিকদের ন্যায্য দাবি-দাওয়া আদায় এবং শিল্প মালিকদের সুযোগ-সুবিধা প্রদান এবং চাঁদাবাজী ও হয়রানী মুক্ত পরিবেশে ব্যবসায়ীদের জন্য হালাল ও বৈধ ব্যবসার মাধ্যমে এই নগরী গড়ে তোলার কাজ করে যাওয়া।

তিনি (১৩ এপ্রিল) সিলেট সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ড এলাকাবাসীর সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কামাল আহমদ সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এডভোকেট দেলোয়ার আল আজহার পরিচালনায় বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বিজিত চৌধুরী, কৃষি বিষয়ক সম্পাদক তপন মিত্র, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মবশ্বির আলী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রবীন মুরব্বি ও সালীশ ব্যক্তিত্ব আবুল হোসেন হেনা, নুরীয়া মসজিদের মোতাওয়াল্লী মাসুক আহমেদ, ৯নং ওয়ার্ডের বিশিষ্ট মুরব্বি সানা মিয়া, সমর চৌধুরী, বিকাশ আচার্য, রঞ্জু সিংহ, অর্জুন সিংহ, লন্ডনের কাউন্সিলর আবুল বাশার, এডভোকেট আব্দুল মতিন, রেজাউল ইসলাম রেজা, তৌফিকুর রহমান বাবলু, বাবলু আহমেদ, তোফায়েল আহমদ, শাহিন আহমদ, মহিম উদ্দীন, আনিস মিয়া, শহীদ চৌধুরী, মইনুল ইসলাম চৌধুরী, জসিম আহমদ, এডভোকেট কুশল চক্রবর্তী আকাশ, ৯নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক সাদিকুর রহমান সোহাগ, সামি আহমদ, রাজন আহমদ, রাজন ইসলাম, মিলাদ, রুবেল আহমদ প্রমুখ।

 

 

 

—বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।