কোতোয়ালী মডেল থানা পুলিশ কর্তৃক ০২ ছিনতাইকারী গ্রেফতার

অদ্য ১১/০৪/২০২৩খ্রিঃ তারিখ রাত অনুমান ০৩.০০ ঘটিকার সময় জনৈক রনু চন্দ্র দেব (৩৬), পিতা-মৃত কানু চন্দ্র দেব, মাতা-শেফালী চন্দ্র দেব, সাং-ওমরপুর, থানা-নবীগঞ্জ, জেলা-হবিগঞ্জ, বর্তমান সাং-বউবাজার (জামালের বাসার ভাড়াটিয়া), থানা-দক্ষিণ সুরমা, জেলা-সিলেট রিক্সা চালানো শেষে দক্ষিণ সুরমা ট্যাকনিকেল কলেজের পাশে মোবারক মিয়ার রিক্সার গ্যারেজে রিক্সা জমা দিয়ে পায়ে হেটে কাজীর বাজার ব্রীজের উপর দিয়ে জিতু মিয়ার পয়েন্টে নামার মুখে রাত অনুমান ০৩.২০ ঘটিকার সময় ছিনতাইকারী মোঃ রুবেল আহমদ (২০) ও সুবেল মিয়া (৩২) সহ অজ্ঞাতনামা ২/৩ জন মিলে জনৈক রনু চন্দ্র দেব (৩৬), গলায় ধারালো চাকু ধরিয়া প্রান নাশের ভয়ভীতি প্রদর্শন করতঃ আতংক ও ত্রাসের সৃষ্টি করে তাহার ব্যবহৃত ০১টি WINSTAR বাটন মোবাইল সেট, মূল্য অনুমান ১৮০০/- (এক হাজার আটশত) টাকা ও তাহার শার্টের বুক পকেটে থাকা ১২০/-টাকা জোর পূর্বক ছিনাইয়া নেয়।

আশে পাশের পথচারী লোকজন ছিনতাইকারী মোঃ রুবেল আহমদ (২০) ও সুবেল মিয়া (৩২)দ্বয়কে আটক করেন এবং অজ্ঞাতনামা ২/৩ জন ছিনতাইকারী পালিয়ে যায়।

পরবর্তীতে লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই/এএইচএম রাশেদ ফজল সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ তাৎক্ষনিক তথায় উপস্থিত হইয়া ছিনতাইকারী মোঃ রুবেল আহমদ (২০) ও সুবেল মিয়া (৩২)দ্বয়কে নিজ হেফাজতে গ্রহণ করেন এবং ঘটনায় ব্যবহৃত ০১টি চাকু ও ছিনতাইকৃত নগদ টাকা উদ্ধার পূর্বক জব্দ করেন। উক্ত ঘটনায় রনু চন্দ্র দেব (৩৬), পিতা-মৃত কানু চন্দ্র দেব, মাতা-শেফালী চন্দ্র দেব, সাং-ওমরপুর, থানা-নবীগঞ্জ, জেলা-হবিগঞ্জ,

 

বর্তমান সাং-বউবাজার (জামালের বাসার ভাড়াটিয়া), থানা-দক্ষিণ সুরমা, জেলা-সিলেট বাদী হইয়া ছিনতাইকারী ১। মোঃ রুবেল আহমদ (২০), পিতা-বাবুল আহমদ, মাতা-বাহারুন নেছা, সাং-লালাবাজার, থানা-দক্ষিণ সুরমা, জেলা-সিলেট, ২। সুবেল মিয়া (৩২), পিতা-মৃত রানা মিয়া, মাতা-রেহেনা বেগম, সাং-মান্দারগ্রাম, থানা-নবীগঞ্জ, জেলা-হবিগঞ্জ, বর্তমান সাং-তোপখানা, কাজীরবাজার, থানা-কোতোয়ালী, জেলা-সিলেট সহ অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করিলে কোতোয়ালী মডেল থানার মামলা নং-২৫, তারিখ-১১/০৪/২০২৩খ্রিঃ, ধারা-৪/৫ আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ সংশোধনী ২০১৯; রুজু করা হয়। উক্ত মামলায় ধৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইতেছে।

 

 

—বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।