ছাত্রদল নেতৃবৃন্দের ওপর ছাত্রলীগের হামলায় সিলেটে বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিক্ষোভ

বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মো. আবু হোরায়রা এবং সাধারণ সম্পাদক এম রাজিবুল ইসলাম তালুকদার বিন্দু, সহ দপ্তর সম্পাদক আনোয়ার হোসেনকে হত্যার উদ্দেশ্যে ছাত্রলীগের বর্বর হামলার প্রতিবাদে সিলেটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

সোমবার (১০ এপ্রিল) রাতে বিক্ষোভ মিছিলটি নগরীর কুমারপাড়া পয়েন্ট থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে শাহী ঈদগাহ পয়েন্টে গিয়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট বিভাগীয় সমন্বয়ক আকিরুল ইসলাম চৌধুরী জিসানের সভাপতিত্বে এবং বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা মুজিবুর রহমান পবলু ও আক্তারুজ্জামান জাবেদের যৌথ পরিচালনায় মিছিল শেষে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন সিলেট বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা সাকিব খলিল সাফওয়ান, মেট্রোপলিটন ইউনিভার্সিটি ছাত্রদল নেতা আবু মারজান তৌফিক,

 

মোহাম্মদ নাঈম, জুবায়ের আহমদ শান্ত, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রদল নেতা হোসেইন আহমেদ, রোমান মালিক,রিয়াদ পাঠান,মোবারক হোসেন আল আমিন, নর্থ ইস্ট ইউনিভার্সিটি ছাত্রদল নেতা রাহাত আহমদ লিডিং ইউনিভার্সিটি ছাত্রদল নেতা জাহিদুর রহমান প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ছাত্রলীগ এখন একটি সন্ত্রাসী বাহিনীতে পরিণত হয়েছে। তারা ছাত্রদের কল্যাণে কাজ না করে টেন্ডারবাজি- চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত। এসব কর্মকাণ্ডের প্রতিবাদ করায় বিরোধীদল বিশেষ করে ছাত্রদলের নেতাকর্মীদের ওপর বর্বরভাবে হামলা চালাচ্ছেন। সম্প্রতি বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের তিন নেতাকে হত্যার চেষ্টা চালায় ছাত্রলীগের নেতাকর্মীরা। একটি সভ্য রাষ্ট্রে তা কোনোভাবেই কাম্য নয়।

 

 

—বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।