নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়িয়ে সাধারণ মানুষকে বিপাকে ফেলছে সরকার: নাসিম হোসাইন

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন, দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি বাংলাদেশে এখন সবচেয়ে আলোচিত বিষয়। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের অস্বাভাবিক এবং আকস্মিক মূল্যবৃদ্ধিতে সাধারণ মানুষের নাভিশ্বাস অবস্থা। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের বাজারে অস্থিরতা এখন সারা বিশ্বেই। সেই করোনা সংক্রামণের শুরু থেকে যে দ্রব্যসামগ্রীর মূল্যবৃদ্ধি শুরু হয়েছে তা কোনোভাবেই থামছে না।

তিনি বলেন, বাজারের ওপর সরকারের কোনো নিয়ন্ত্রণ নেই। ব্যবসায়ীরা সিন্ডিকেট করে বিভিন্ন অজুহাতে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়িয়ে সাধারণ মানুষকে বিপাকে ফেলছে সরকার। একবার যে পণ্যের দাম বাড়ে, তা আর কমে না। সরকারি বিভিন্ন সংস্থা এ ব্যাপারে কাজ করলেও তা তেমন কার্যকর ভূমিকা না রাখায় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আসছে না। তারই ধারাবাহিকতায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেট মহানগরীর ১নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

তিনি সোমাবার (১০ এপ্রিল) বিকেল ৪টায় নগরীর দরগাহ মহল্লা এলাকায় বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেট মহানগরীর ১নং ওয়ার্ড বিএনপি কর্তৃক আয়োজিত দুস্থ ও অসহায়দের মাঝে ইফতার বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহনগর ১ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মুফতি রায়হান উদ্দিন মুন্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজির হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক রেজউল হাসান কয়েস লোদী, ১নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল মুনতাসের চৌধুরী সাব্বিহ, বিএনপি নেতা মুফতি নেহাল উদ্দিন, এজহারুল হক মন্টু, দেওয়ান জাকির, আল হেলাল, কাজি আহমদ শাহরিয়ার, লিমন আহমদ, আনোয়ার আলীক, শাহিন আহমদ, শেখ আব্দুর রহমান জনি প্রমুখ।

 

 

—বিজ্ঞিপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।