নির্বাচনের অংলকার হলো অংশগ্রহণমূলক প্রতিদ্বন্দ্বিতা করা: এড. গিয়াস উদ্দিন আহমদ

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ বলেছেন, গণতন্ত্রের যৌক্তিক পরিণতি অর্থবহ নির্বাচন। আর নির্বাচনের অংলকার হলো অংশগ্রহণমূলক প্রতিদ্বন্দ্বিতা করা। তিনি আরো বলেন, জাতীয় পার্টি ‘শতফুল ফুটতে দাও’ নীতিতে বিশ্বাস করে বিধায় সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি পার্লামেন্টারী বোর্ড যোগ্য প্রার্থীকে মনোনয়ন প্রদান করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। জাতীয় পার্টির চেয়ারম্যান মরহুম হোসেইন মুহম্মদ এরশাদ সরকার আমলে দেশে যে উন্নয়ন শুরু হয়েছিলো সেটা কোন সরকারের আমলে হয়নি।

তাই আবারো জাতীয় পার্টির মনোনীত ব্যক্তি নির্বাচিত করে দেশের উন্নয়নে এগিয়ে আসার আহ্বান জানান। আগামী সিটি নির্বাচনে জাতীয় পার্টির থেকে যদি মাহবুবুর রহমান চৌধুরীকে মনোনীত করা হয়, তাহলে দলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।

তিনি রোববার (৯ এপ্রিল) বিকেল ৫টায় নগরীর একটি অভিজাত কনফারেন্স হলে সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মনোনীয়ন প্রত্যাশী মেয়র পদপ্রার্থী মাহবুবুর রহমান চৌধুরীর সৌজন্যে ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জেলা জাপার সিনিয়র সহ সভাপতি আব্দুল মালেক খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক সহ সভাপতি আব্দুল মালিক খান, সাবেক সাধারণ সম্পাদক ইসরাকুল হোসেন শামীম, যুগ্ম আহ্বায়ক আহসান হাবীব মঈন, সাবেক সহ সভাপতি অ্যাডভোজেট আব্দুর রহমান চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক বাসির আহমদ, সাবেক সদস্য দুলাল আহমদ, জাতীয় ছাত্র সমাজ সিলেট জেলার সাবেক আহ্বায়ক তাজ উদ্দিন আহমদ এপলু, মহানগর জাতীয় পার্টির সাবেক সভাপতি অ্যাডভোকেট কাজী আশরাফ, সাবেক সহ সভাপতি মৌলভী দুলাল আহমদ,

সাবেক যুগ্ম সম্পাদক মো. ইউসুফ সেলু, সাবেক সাংগঠনিক সম্পাদক মাহদুদুর রহমান মাহমুদ, সাবেক যুগ্ম সম্পাদক মুরাদ আহমদ শাহিন, সাবেক সহ সভাপতি টিয়া মিয়া, সেবুল আহমদ, সুফিয়ান আহমদ, রানা মিয়া।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মুর্শেদ খান, লেভেল আহমদ, বাচ্চু মিয়া, ফয়ছল আহমদ, এম বরকত আলী, শাহজাহান সিরাজী, আলী আহমদ সেলিম, জালাল উদ্দিন, ওয়ারিছ আলী। এছাড়াও বিভিন্ন অঙ্গ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

 

 

 

—বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।