গুরুতর অসুস্থ অভিনেত্রী ঋত্বিকা সেন

সুরমা টাইমস ডেস্কঃ

গুরুতর অসুস্থ ওপার বাংলার জনপ্রিয় নায়িকা ঋত্বিকা সেন। নাকে মুখে নল লাগানো আছে তার। অভিনেত্রী নিজেই এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। কিন্তু বেশিক্ষণ সেই ছবি রাখেননি তিনি। কিছুক্ষণ পরেই সেটা ডিলিট করে দেন।

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই ছবি দেখে রীতিমতো চমকে গেছেন অনুরাগীরা। দুর্নীতির তদন্তে নায়ক বনিকে তলব করতেই কি শরীর খারাপ ঋত্বিকার? সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ কেউ মজার ছলে টানছেন সেই প্রসঙ্গও। বনির সঙ্গে বেশ কয়েকটি হিট চলচ্চিত্র করেই তুমুল জনপ্রিয়তা পায় রিতিকা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অসুস্থতার ছবি শেয়ার করে ঋত্বিকা লিখেছেন, ‘শরীর অসুস্থ না হলে তার খেয়াল রাখা হয় না।’ তবে অভিনেত্রীর এই হাল দেখে চমকে উঠেছেন ভক্তরা! শরীর যেন একদম ভেঙে পরেছে রিতিকার।

সর্বশেষ তথ্য মতে, এখন বাড়িতেই চিকিৎসাধীন ঋত্বিকা। ওষুধ চলছে। কিন্তু কী হয়েছিল অভিনেত্রীর? ঋত্বিকা জানিয়েছেন, সর্দি-কাশি-জ্বর। বুকে ব্যাথা, খুব ক্লান্তি শরীরে। মৌসুম বদলে শারীরিক অবস্থা খারাপ হয়েছে। ইনফেকশনও হয়েছে অভিনেত্রীর। এখন বিশ্রামে রয়েছেন।

 

দীর্ঘদিন তাকে কোনো ছবিতে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। মাঝেমধ্যেই অনুরাগীদের উদ্দেশ্যে পোস্ট করেন নিজের ভিডিও।

২০১২ সালে জিতের ‘১০০ % লাভ’ দিয়ে অভিনয় জগতে পা রাখেন ঋত্বিকা। পার্শ্ব অভিনেত্রী হিসেবে কাজ করেছিলেন সিনেমাটিতে। এরপর ‘বরবাদ’ ছবিতে প্রধান নায়িকার ভুমিকায় অভিষেক ঋত্বিকার। তারপর দেবের সঙ্গে ‘আরশি নগর’। এছাড়াও মাসু, জিও পাগলা, রাজা রানী রাজির মতো একাধিক চলচ্চিত্রে কাজ করেছেন তিনি।

 

 

সূত্র :- এই মুহূর্তে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।