আগামী মাসে শুরু হচ্ছে রয়েল সিটির প্লট রেজিষ্টেশন

সিলেটের রয়েল হোমস লিমিটেডের আবাসিক প্রকল্প ‘রয়েল সিটি’ আবাসিক প্রকল্পের প্লট রেজিষ্টে্রশন আগামী মে মাস থেকে শুরু হচ্ছে।
গতকাল রবিবার (২ এপ্রিল) বিকেলে নগরের একটি অভিজাত রেষ্টেুরেন্টে অনুষ্ঠিত রয়েল সিটির এক মতবিনিময় সভা থেকে এ ঘোষণা দেওয়া হয়।

রয়েল হোমস লিমিটেড এর চ্যায়ারম্যান ফয়সল আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় রয়েল সিটির শেয়ার হোল্ডারদের জানানো হয়, দীর্ঘদিন ধরে বেলা’র মামলাজনিত কারনে প্রকল্পটির কার্যক্রমে স্থবিরতা আসলেও সম্প্রতি আপীল আদালতের রায়ে মামলা নিষ্পত্তি হয় এবং ‘রয়েল সিটি’ আবাসিক প্রকল্পের কর্যক্রম পরিচালনায় আর কোন বাধা নেই।

সভায় আগামী মে মাস থেকে পর্যায়ক্রমে প্লট রেজিষ্টে্রশন শুর” করা হবে বলে জানানো হয়। মত বিনিময় সভায় বক্তব্য রাখেন রয়েল সিটির ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান, ব্যবস্থাপনা পরিচালক গোলাম রাব্বানী চৌধুরী, নির্বাহী পরিচালক আলীমূল এহসান চৌধুরী, পরিচালক ফাহিম আহমদ চৌধুরী, খাঁন মোহাম্মদ ফরিদ উদ্দিন ও নাঈম আহমদ চৌধুরী, শেয়ার হোল্ডার র”হেল ইসলাম, আব্দুল্লাহ আল হারুন রাজু, তজম্মুল আলী, ফাহিমা কাওসার ও খাঁন মোহাম্মদ মহিউদ্দিন।

মৃদুলাল ভট্টাচার্য অপুর সঞ্চালনায় মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, কোম্পানীর ভাইস চেয়ারম্যান এজাজ আহমদ চৌধুরী ও পরিচালক নজমূল হক চৌধুরী। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ফাহিম আহমদ চৌধুরী। দোয়া পরিচালনা করেন মাওলানা আতাউল হক।

 

 

=বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।