সিলেট ছাত্রদলের আলোচনা সভা ও ইফতার মাহফিল

দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট জেলা ও মহানগর শাখার উদোগে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১ এপ্রিল) সিলেট নগরীর আল-হামরা শপিং সিটির একটি অভিজাত হোটেলে এই আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন আদনান আহমদ চৌধুরী।

মহানগর ছাত্রদলের তথ্য ও গবেষণা সম্পাদক আশরাফুল আলম মাহির সভাপতিত্বে ও আইন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিবের পরিচালনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক সুমেল আহমদ চৌধুরী, সহ সাংস্কৃতিক সম্পাদক রায়হান এইচ খান, জেলা ছাত্রদলের সহ সভাপতি মাসরুর রাসেল, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য আব্দুস সালাম, জেলা জাসাসের যুগ্ম আহ্বায়ক আদনান আহমদ চৌধুরী, জেলা যুবদল নেতা শাহীন আহমদ, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক রুবেল আহমদ, ১৯নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক সুমন আহমদ, জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক ইমাম মো. জহির, জেলা যুবদল নেতা ইমাদ আহমদ, জেলা ছাত্রদলের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আজমল হোসেন অপু, মহানগর যুবদল নেতা সাব্বির আহমদ বাবু,

 

জেলা ছাত্রদল নেতা সুয়েব আহমদ, ১৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক দেলোয়ার হোসাইন, মহানগর ছাত্রদলের ধর্ম বিষয়ক সম্পাক প্রশান্ত ঘোষ দীপ, জেলা ছাত্রদল সদস্য আবুল কাশেম, ২১নং ওয়ার্ড বিএনপির দপ্তর সম্পাদক পাপলু আহমদ, ছাত্র বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন লিজু, স্বেচ্ছাসেবক দল নেতা ময়না মিয়া, শাহীন আহমদ, জেলা যুবদল নেতা আবুল কালাম বাবু, আরাফাত ইয়াসিন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মুরাদ, শাহান স্বেচ্ছাসেবক দল নেতা উজ্জ্বল আহমদ, মারুফ, মোজাহিদ, জাবের, ইমরান, কামরুল, সৌরভ, মারজান, সাকিব, লিমন, নাঈম, আতিকুর, নাহিদ, মামুন, রুহান, নাজমুল, মিসবাহ, আল আমিন সাজু, রায়হান, জাহিদ, রাকিব, ইমরান, রাজন, রবি, তারেক, ইয়াসির, রুমন, মারশান, শাকিল, ইমন, রাহেল, মির্জা প্রমুখ।

 

 

=বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।