“সেক্টর কমান্ডারস্ ফোরাম, মুক্তিযুদ্ধ -৭১ সিলেট বিভাগ” এর আলোচনা সভা অনুষ্ঠিত

হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন উপলক্ষে “সেক্টর কমান্ডারস্ ফোরাম, মুক্তিযুদ্ধ -৭১ সিলেট বিভাগ” এর উদ্যোগে আয়োজিত “আলোচনা সভা ও কেক কাটা অনুষ্টান এর আয়োজন করা হয়। শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যায় ধোপাদিঘীরপারস্থ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের বিভাগীয় সভাপতি এডভোকেট সরওয়ার আহমদ চৌধুরী আবদাল।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের বিভাগীয় সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আকরাম আলী, বিভাগীয় সহ সভাপতি মিসেস মারিয়ান চৌধুরী, বিভাগীয় যুগ্ম সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মানিক মিয়া, জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মহিউদ্দিন, মহানগর কমিটির সভাপতি এডভোকেট কিশোর কুমার কর,

 

সাধারণ সম্পাদক এডভোকেট মুমিনুর রহমান টিটু, এডভোকেট কুতুব উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা সামছুল আলম, বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, বীর মুক্তিযোদ্ধা উমেশ বৈদ্য, নারী কমিটির সভাপতি বেগম সামছুন্নাহার মিনু, সাধারণ সম্পাদক হাসনা হেনা চৌধুরী, যুগ্ম সম্পাদক জান্নাত আরা খান পান্না, পাপড়ি শ্যাম চৌধুরী, হরিপদ চন্দ্র চন্দ, ধ্রুব গৌতম,

এডভোকেট অশেষ কর, এডভোকেট রফিক আহমদ, বাহারুল হুদা চৌধুরী, মাহমুদা নাজিম রুবী, সুপ্তা বৈদ্য, আব্দুল মালিক পুকন, ইসমত ইবনে ইসহাক সানজিদ,সেবিল আহমদ প্রমুখ। সভা পরিচালনা করেন সংগঠনের মহানগর কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট মুমিনুর রহমান টিটু।

সভায় সকল বক্তাগণই হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মময় জীবন থেকে আলোচনা করেন ও তার জন্মদিনে তার ও ৭৫ এর সকল শহীদ মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন। সভাপতির বক্তব্যে এডভোকেট সরওয়ার আহমদ চৌধুরী আবদাল বলেন বঙ্গবন্ধু -স্বাধীনতা ও বাংলাদেশ সমার্থক।

 

বঙ্গবন্ধুর জন্ম না হলে হয়তো বাংলাদেশ আজো স্বাধীন হতোনা। তিনি আমাদেরকে স্বাধীন মানচিত্র ও স্বাধীন পতাকা দিয়ে গিয়েছেন। এখন আমাদের সকলের দায়িত্ব তার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে তার তনয়া জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা ও আধুনিক স্মার্ট বাংলাদেশ গঠনে ভূমিকা রাখা।

 

 

=বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।