নিউজার্সি প্যাটারসন সন্মাননায় ভূষিত হয়েছেন বাংলাদেশি নারী ডাক্তার রেহানা রব

সুরমা টাইমস ডেস্কঃ

আমেরিকার নিউজার্সি প্যাটারসন সন্মাননায় ভূষিত হয়েছেন সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার ছাতক থানার সাধুখালী গ্রামের আমেরিকা প্ররাসী মোঃ আব্দুর রব ও রানী খানমের মেয়ে ডাক্তার রেহানা রব ।

 

গত ১১ মার্চ রোজ শনিবার আমেরিকা সময় বিকাল ৩টায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ইভেন্ট ইউএসএ এন্টারটেইনমেন্ট এর আয়োজনে এ অনুষ্ঠানে ডাক্তারি কার্যক্রমে বিশেষ অবদান রাখায় আমেরিকা

নিউ জার্সির ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান জন কুরি ’ তার নিজের হাতে বিশেষ সম্মাননা এ্যাওয়ার্ড ডাক্তার রেহানা রব এর হাতে তুলে দেন।

 

এর আগে ডাক্তার রেহানা রব বিভিন্ন অনুষ্ঠানে আরো বিভিন্ন আয়োজনে এ্যাওয়ার্ড পেয়েছেন।

প্রতি বছর ৮ মার্চ পালিত হয় আন্তর্জাতিক নারী দিবস। নারীর সত্ত্বাকে আরও একবার উদযাপন করতে এই আয়োজন। একজন শিশু কন্যা থেকে মহিলা হয়ে ওঠার প্রতিটি পর্বকে এই বিশেষ দিন উদযাপন করে। একজন তরুণী থেকে মা কিংবা সাধারণ এক মহিলা থেকে পেশাগত জীবনে অসাধারণ হয়ে ওঠা নিয়ে প্রতিটি মহিলার জীবনেই কিছু না কিছু লড়াইয়ের কাহিনি থাকে।

 

সেই লড়াইকেই কুর্নিশ জানায় নারী দিবস। মহিলাদের আর্থিক, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক অস্তিত্বকে কুর্নিশ জানিয়ে এই বিশেষ আয়োজন করেছে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ইভেন্ট ইউএসএ এন্টারটেইনমেন্ট ৮ম বারের মতো আয়োজন করেছে নারী দিবস এডওয়ার্ড ২০২৩।

এসময় উপস্থিত ছিলেন,আমেরিকা নিউজার্সি প্যাটারসন সিটি মেয়র ‘অ্যান্ড্রু ছায়া’প্রসপেক্ট পার্ক এর মেয়র মোহাম্মদ টি. খায়রুল্লাহ,হ্যালেডন সিটি মেয়র মাইকেল জনসন, নিউ জার্সির ১১ তম জেলা পরিষদের সদস্য মার্কিন প্রতিনিধি মিকি শেরিল,কাউন্সিলের সদস্য এসথার পেরেজ,কাউন্সিলের সদস্য আনন্দ শাহ,ও স্থানীয় কমিশনারসহ বিভিন্ন পেশাজীবির লোকজন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।